ধর্ষণ : পুলিশের হাতে ধরা আরেক আ’লীগ নেতা

শনিবার, অক্টোবর ১৭, ২০২০


রাঙ্গামাটি :  ধর্ষণের ছবি ফেসবুকে প্রচারসহ ফের ধর্ষণকালে হাতেনাতে আটক হয়েছেন মো. আলমগীর হোসেন (৪৫) নামে আওয়ামী লীগের এক নেতা। শনিবার আদালতে চালান দেয়া হলে তাকে জেলহাজতে পাঠানো হয়। এর আগে শুক্রবার বিকালে শহরের একটি আবাসিক হোটেল থেকে তাকে আটক করে পুলিশ।

ধর্ষক আলমগীর হোসেন ভূষণছড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য এবং বরকল উপজেলা আওয়ামী লীগের সদ্য কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন।

জানা গেছে, বিয়ের প্রলোভনে তালাকপ্রাপ্ত এক নারীর সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন আলমগীর। এরপর শারীরিক সম্পর্কের ছবি ধারণ করে তা ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে দফায় দফায় ওই নারীকে ধর্ষণ করেন তিনি।

পরে অতিষ্ঠ হয়ে বিষয়টি পুলিশে অবহিত করেন ওই নারী ও তার পরিবারের সদস্যরা। শুক্রবার শহরের একটি আবাসিক হোটেলে ফের ডেকে নিয়ে ধর্ষণকালে আলমগীরকে হাতেনাতে আটক করে রাঙ্গামাটির কোতোয়ালি থানা পুলিশ।

এরপর শনিবার তার বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করে গ্রেফতার দেখানো হয়। আলমগীরের ফাঁসির দাবিতে শনিবার সকালে রাঙ্গামাটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছেন বরকল এলাকাবাসী।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফিউল্লাহ জানান, ধর্ষণের দায়ে আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে রাঙ্গামাটি কোতোয়ালি থানা পুলিশ।

কোতোয়ালি থানার ওসি কবির হোসেন জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেফতারের পর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কোম্পানীগঞ্জে ইউপি সদস্যের বিরুদ্ধে অনলাইনে অপপ্রচার

ধর্ষণের পর হত্যা, খালে মিলল হাত-পা বাঁধা লাশ

অক্সফোর্ডের টিকা নিয়ে প্রাণ গেল স্বেচ্ছাসেবকের

সুবর্ণচরে ৫ টুকরো করা নারীর হত্যার রহস্য উদ্ঘাটন

কায়সারের মৃত্যু পরোয়ানা জারি

সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কতা, লঘুচাপ আরো ঘণীভূত

ডিবি পরিচয়ে ২৮ লাখ টাকা ছিনতাই

চাটখিলের সেই ধর্ষক যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

কোম্পানীগঞ্জে ধান ক্ষেতে মিলল মরদেহ

সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কতা

করোনায় আরও ২৪ মৃত্যু, শনাক্ত ১৫৪৫

মাধ্যমিকে এবছর বার্ষিক পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী

চাটখিলে চাচিকে ধর্ষণ করে নগ্ন ছবি ধারণ,যুবলীগ নেতা গ্রেফতার

হাতিয়ায় গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

সুবর্ণচরে খেলতে গিয়ে পানিতে পড়ে দুই শিশুর মৃত্যু

এই সম্পর্কিত আরো