বিএনপি অপরাজনীতি থেকে না ফিরলে, তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে: কাদের

সোমবার, নভেম্বর ১৬, ২০২০


গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী : সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন,একটি দল একের পর এক ব্যর্থ হয়ে জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে। তারা আবারও আগুন সন্ত্রাসের পথ বেঁচে নিয়েছে। তারা আবার বলে তারা নাকি আগুন সন্ত্রাসে বিশ্বাসী নয়। দেশের মানুষ জানে ২০১৩-১৪ সালের আগুন সন্ত্রাসের কথা। তারা অস্বীকার করলেও জনগণ ভুলে যায়নি। এখনও সময় আছে। বিএনপি অপরাজনীতি থেকে ফিরে না এলে, আগুনের লেলিহান শিখায় তাদের রাজনীতির অপমৃত্যু ঘটবে বলে দেশের জনগণ মনে করে। শান্তি স্বস্তি নষ্ট করে,ভয়ের স্থিতিশীলতা তৈরী করতে, তারা গুজবের, অপপ্রচারের আর আগুন সন্ত্রাসের, পথ বেঁচে নিয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় নোয়াখালীর কবিরহাট বাজারের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগের প্রয়াত তিন নেতার স্বরণে আয়োজিত এক ভার্চ্যুয়াল আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, জন বিরোধী, রাষ্ট্র বিরোধী এসব কর্মকান্ডের অর্থ পৃষ্টের সন্ধান আমরা করছি। যারা এসব অপকর্মে, দেশ বিরোধী কর্মকান্ডের, আগুন সন্ত্রাসের ফান্ডিং করছে তাদেরও বিচারের আওতায় আনা হবে। জনগণ ও রাষ্ট্রের সম্পদ ও কারো জীবন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবেনা। নির্বাচনে অংশ নিয়ে ভোটের দিন এজেন্ট পর্যন্ত দিতে পারে না। অথচ নির্বাচন হয়ে গেলে প্রতিবাদ করে। আজ নাকি সারা দেশে প্রতিবাদ। এসব যখন করে তাদের লজ্জা থাকা উচিত।
কবিরহাট উপজেলা আ’লীগের সভাপতি নুরুল আমিন রুমির সভাপতিত্বে স্বরণ সভায় আরো বক্তব্য রাখেন, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আ’লীগের সভাপতি এ এইচ এম খায়রুল আলম সেলিম, সদর উপজেলা চেয়ারম্যান এ,কে,এম সামছুদ্দিন জেহান, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ।

হাতিয়ায় ইফার শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ফাইজারের ভ্যাকসিন বিতরণ শুরু

কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ

নতুন করোনা শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬

হাতিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৬ পরিবারের বসবাস

হাতিয়ায় মোহাম্মদ আলী কলেজের নির্মাণ কাজের শুভ সূচনা

হাতিয়ায় ছাত্রদলের পদ বঞ্চিতদের ঝাডু মিছিল

হাতিয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক Inbox

হাতিয়ায় কৃষি উপকরণ, ল্যাপটপ,সাইকেল বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হাতিয়া পৌরসভা নির্বাচন : দলের মনোনয়ন নিয়ে চলছে তোড়জোড়

হাতিয়ায় শহীদ মিনারে জুতা পায়ে অবসরপ্রাপ্ত সৈনিকদের ফটোসেশন

হাতিয়ায় পল্লী চিকিৎসক ফাতেমা, জীবন বদলে দেওয়ার এক উজ্জ্বল দৃষ্টান্ত

২৮ ডিসেম্বর প্রথম ধাপে ২৫ পৌরসভায় নির্বাচন

লক্ষ্মীপুরের ডিসি সপরিবারে করোনায় আক্রান্ত

নোয়াখালীতে সিনিয়র-জুনিয়র দ্বন্ধে দুই কিশোরকে খুরের আঘাত

এই সম্পর্কিত আরো