বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, ইউপি সদস্যসহ ২জনের বিরুদ্ধে মামলা, আটক ১

শনিবার, নভেম্বর ২১, ২০২০


গিয়াস উদ্দিন রনি, নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জে কাদিরপুর ইউনিয়নে বসত ঘরে ঢুকে গৃহবধূকে (২১) ধর্ষণের চেষ্টায় পুলিশ একজনকে আটক করেছে।

শনিবার (২১ নভেম্বর) দুপুর ৩টায় আটক আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে তাকে উপজেলার ১৬নং কাদিরপুর ইউনিয়ন থেকে আটক করেছে পুলিশ। এর আগে, শুক্রবার বিকেলে ভুক্তভোগী নিজে বাদী হয়ে এ ঘটনায় দুইজনকে আসামি করে বেগমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

আটক সেলিম (৪৫) উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাদু ড্রাইভারের নতুন বাড়ির সাদু ড্রাইভারের ছেলে। মামলার অপর আসামি হচ্ছে, কাদিরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন (৪০)। সে একই এলাকার মফিজ সর্দারের ছেলে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগী নিজে বাদী হয়ে মামলা করেছে। মামলার আলোকে প্রধান আসামিকে আটক করেছে পুলিশ এবং অপর আসামিকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, আটক আসামি সেলিম নির্যাতিত গৃহবধূর বসত ঘর সংলগ্ন প্রজেক্টে মাছ চাষ করে। গত (৩০ সেপ্টেম্বর) মাছের প্রজেক্ট পরিষ্কার পরিচন্ন করছিল। ওই দিন দুপুরে অভিযুক্ত সেলিম গৃহবধূর বসত ঘরের সামনে গিয়ে এক গ্লাস পানি চায়। পানি দিয়ে গৃহবধূ চলে যাওয়ার সময় সেলিম গৃহবধূকে ঘরে একা পেয়ে তার হাতে থাকা ছেনী দিয়ে হত্যার ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। পরবর্তীতে স্থানীয় ইউপি সদস্য সাহাব উদ্দিন এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়। ইউপি সদস্যের নেতৃত্বে মীমাংসার জন্য বৈঠকে অভিযুক্ত আসামি দোষ স্বীকার করে ক্ষমা চায়। কিন্তু নির্যাতিতা গৃহবধূর স্বামী বৈঠকের সিন্ধান্ত না মেনে চলে আসে। পরে ইউপি সদস্য সাহাব উদ্দিন এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে ভুক্তভোগী পরিবারকে মারধর করে বাড়ি ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দিয়ে এলাকা ছাড়া কারার হুমকি দেয়।

ওসি মুহাম্মদ কামরুজ্জামান জানান, পলাতক আসামিকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

হাতিয়ায় ইফার শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ফাইজারের ভ্যাকসিন বিতরণ শুরু

কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ

নতুন করোনা শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬

হাতিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৬ পরিবারের বসবাস

হাতিয়ায় মোহাম্মদ আলী কলেজের নির্মাণ কাজের শুভ সূচনা

হাতিয়ায় ছাত্রদলের পদ বঞ্চিতদের ঝাডু মিছিল

হাতিয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক Inbox

হাতিয়ায় কৃষি উপকরণ, ল্যাপটপ,সাইকেল বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হাতিয়া পৌরসভা নির্বাচন : দলের মনোনয়ন নিয়ে চলছে তোড়জোড়

হাতিয়ায় শহীদ মিনারে জুতা পায়ে অবসরপ্রাপ্ত সৈনিকদের ফটোসেশন

হাতিয়ায় পল্লী চিকিৎসক ফাতেমা, জীবন বদলে দেওয়ার এক উজ্জ্বল দৃষ্টান্ত

২৮ ডিসেম্বর প্রথম ধাপে ২৫ পৌরসভায় নির্বাচন

লক্ষ্মীপুরের ডিসি সপরিবারে করোনায় আক্রান্ত

নোয়াখালীতে সিনিয়র-জুনিয়র দ্বন্ধে দুই কিশোরকে খুরের আঘাত

এই সম্পর্কিত আরো