নোয়াখালীতে ৪০ জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করলেন পুলিশ সুপার

মঙ্গলবার, জানুয়ারি ২৬, ২০২১


ইকবাল হোসেন সুমন : নোয়াখালী জেলার ৪০ জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করলেন পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন। সম্প্রতি জেলা পুলিশ লাইন্সের শহীদ মনিরুল হক হলে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় ডিসেম্বর/২০২০ মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নের ভিত্তিতে এ পুরস্কার প্রদান করা হয়। সভায় সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অব অ্যাপ্রিসিয়েশন ও অর্থ পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেন।
সভায় পুরষ্কৃত পুলিশ সদস্যগণ হলেন ডিসেম্বর/২০২০ মাসে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার (এএসআই) হিসেবে বেগমগঞ্জ মডেল থানার এএআই(নিঃ)/ আল-আমিন ১ম, চাটখিল থানার এএসআই(নিঃ)/ মোঃ সুমন মিয়া ২য়, কোম্পানীগঞ্জ থানার এএসআই(নিঃ)/ মোঃ আজিম ৩য় এবং এসআইদের মধ্যে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার সুধারাম মডেল থানার এসআই(নিরস্ত্র)/ আলমাহমুদ শরীফ ১ম, কোম্পানীগঞ্জ থানার এসআই(নিরস্ত্র)/ মাহফুজুর রহমান ২য় স্থান লাভ করেন। ডিসেম্বর/২০২০ মাসের যৌথভাবে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে হাতিয়া থানার এসআই(নিঃ)/ মোঃ মোজাম্মেল হোসেন এবং ডিসেম্বর/২০২০ মাসে দ্রুততম সময়ে মামলার রহস্য উদঘাটন সহ আসামী গ্রেফতার, পরোয়ানা নিষ্পত্তি ও আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানে প্রেক্ষিতে সামগ্রীক বিবেচনায় শ্রেষ্ঠ থানা হিসেবে পুরস্কৃত হয়েছেন চাটখিল থানার অফিসার ইনচাজ মোঃ আনোয়ারুল ইসলাম, ডিসেম্বর/২০২০ মাসে শ্রেষ্ঠ বিজ্ঞ আদালতে সাক্ষী হাজিরকারী অফিসার হিসেবে পুরষ্কৃত হয়েছেন চাটখিল থানার এএসআই(নিঃ)/ মোঃ আকবর হোসেন। ডিসেম্বর/২০২০ মাসে সামগ্রিক কর্মমূল্যায়নে শ্রেষ্ঠ নায়েক ও কনষ্টেবল হিসেবে পুরষ্কৃত হয়েছেন নোয়াখালী পুলিশ লাইন্স নায়েক/৯৩১ তন্ময় পাল এবং কং/৬৭৫ মোঃ হাসান আলী, কোম্পানীগঞ্জ থানা, নোয়াখালী। এছাড়াও ডিসেম্বর ২০২০ মাসে সাজা পরোয়ানা তামিলের জন্য জেলার বিভিন্ন থানার ৩০ জন অফিসারকে অর্থ পুরস্কার প্রদান করা হয়। পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার নোয়াখালী’র সভাপতিত্বে জেলার ঊর্ধ্বতন অফিসার ও সকল থানার অফিসার ইনচার্জদের সাথে অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।কল্যাণ সভায় পুলিশ সুপার বলেন, জেলা পুলিশ সর্বদা মানুষের কল্যাণে নিয়োজিত। জনগন থানা/ফাঁড়িতে এসে যেন সর্বোত্তম সেবা ও সুন্দর ব্যবহার পায় সেই ব্যাপারে সকল থানার অফিসার ইনচার্জ ও সংশ্লিষ্টদের কঠোর ভাবে নির্দেশ দেন।
পুলিশ সুপার মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) দীপক জ্যোতি খীসা, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ ইমরান, হাতিয়া সার্কেল এর সহকারী পুলিশ সুপার গোলাম ফারুক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার জনাব মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে উল্লেখিত অফিসারগণ সহ সিআইডি নোয়াখালীর বিশেষ পুলিশ সুপার মোঃ বশীর আহমেদ, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপার) মোঃ আনিসুজ্জামান মহোদয়গণ উপস্থিত ছিলেন।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

ভারতে সংক্রমণ বাড়ছে, পাঁচ রাজ্যে ‘সতর্কতা

সিংহের গর্জন করে বাঘের মতো মরতে চাই: কাদের মির্জা

ফেনীতে ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

শনিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

করোনায় আরও ১১ মৃত্যু, শনাক্ত ৪৭০

আন্দামানে উদ্ধার রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠাতে চায় ভারত

হাতিয়ায় হরণী ইউনিয়ন যুবদলের কর্মী সম্মেলন

কারাগারে মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ অবরোধ

তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণ-ভিডিও ধারণ

মোটরসাইকেল না দেওয়ায় খুন: আসামির যাবজ্জীবন

ফেনী-লক্ষীপুর মহাসড়কে চাঁদাবাজি যমুনা হাই-ডিলাক্সের গাড়ি চলাচল বন্ধ

চসিক নির্বাচন : কারচুপির অভিযোগে সিইসি ও মেয়রের বিরুদ্ধে মামলা

২৪ ঘণ্টায় আরও পাঁচ মৃত্যু, শনাক্ত ৪২৮

কোম্পানীগঞ্জে নাশকতার অভিযোগে আটক ৩ 

এই সম্পর্কিত আরো