বায়তুল মোকাররম উড়িয়ে দিলে দুর্নীতিবাজ কমে যাবে: কাদের মির্জা

বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১

 


নোয়াখালী : বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেছন,শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজের সংখ্যা কমে যাবে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুর ১২টা ২৯ মিনিটের দিকে তিনি নিজের ফেইসবুক অ্যাকাউন্টে এ স্ট্যাটাস দেন।
কিছুক্ষণের মধ্যে স্টাটাসটি ছড়িয়ে পড়লে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের নেতাকর্মিরা ফেইসবুক স্ট্যাটাসে কাদের মির্জার মন্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল তার ফেইসবুক অ্যাকাউন্টে লিখেন, আ,কা মির্জা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অনতিবিলম্বে গ্রেফতারের জোর দাবি জানাচ্ছি ।  কাদের মির্জার ভাগনে ফখরুল ইসলাম রাহাত তার ফেইসবুক অ্যাকাউন্টে লিখেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানদের আবেগের জায়গা, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি দিলেন আ কা মির্জা। ধর্মপ্রাণ মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অপরাধে দ্রুত আব্দুল কাদের মির্জা কে গ্রেপ্তার করার দাবি জানাচ্ছি।  উপজেলা ছাত্রলীগের সহসভাপতি নজরুল ইসলাম ফয়সল লিখেন, সুচিকিৎসা প্রয়োজন…..।
স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, শুক্রবার জুমা নামাজের সময় বায়তুল মোকাররম মসজিদ বোমা মেরে উড়িয়ে দিলে দেশে দূর্নীতিবাজ এর সংখ্যা কমে যাবে। আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা। পরে দেখা যায় স্ট্যটাসটি দেওয়ার ১৫ মিনিটের মাথায় স্ট্যাটাসটি হিডেন করে রাখা হয়।

এ বিষয়ে আবদুল কাদের মির্জার ফোনে যোগাযোগ করা হলে তিনি নিজে ফোনে কথা বলেননি। তবে স্বপন নামে একজন ফোন রিসিভ করে নিজেকে তাঁর সহকারী পরিচয় দিয়ে, অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে বলে জানান।


ডিএনসিসি হাসপাতালে ২ রোগীর শরীরে ভারতীয় ভ্যারিয়েন্ট

ঈদের দিনে ঝরে গেল আরও ২৬ প্রাণ, শনাক্ত হাজারের নিচে

ভাসানচরে উৎসব মুখর পরিবেশে রোহিঙ্গাদের প্রথম ঈদ উদযাপন

খালেদা জিয়ার ঈদ সিসিইউতে

ঈদ জামাতে করোনামুক্তির জন্য বিশেষ দোয়া

গৃহবন্দী ঈদ : ছিল না চিরাচরিত কোলাকুলি আর করমর্দন

দেশবাসীকে প্রধানমন্ত্রীর ইদ শুভেচ্ছা

লাশের মিছিলে আরও ৩১ , শনাক্ত ১২৯০

ফেসবুকে তরুণীদের প্রেমের ফাঁদের শিকার ধনাঢ্য তরুণরা

গাজায় ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ৮৪

ফের বাড়ছে লকডাউন, বিশেষ ক্ষমতা পাচ্ছে পুলিশ

১৭ তম বিয়ের জন্য প্রস্তুত ১৫১ সন্তানের পিতা

হোটেল রুমে নারীর সঙ্গে বাবুলকে দেখে চমকে উঠেন মিতু

কোম্পানীগঞ্জে কার্টুন দেখা নিয়ে ঝগড়া অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা  

নোয়াখালীর তিন গ্রামে ঈদের নামাজ আদায়

এই সম্পর্কিত আরো