মসজিদে ঢুকে নোবিপ্রবির সহকারী রেজিস্ট্রারকে ছুরিকাঘাত

Monday, May 10, 2021

নোয়াখালী : নোয়াখালীতে পূর্ব শক্রতার জেরে মসজিদে ঢুকে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে জখম করার অভিযোগে এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার দুপুরে উপজেলার নোয়াখালী রশিদ কলোনির মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আহত মো.আবদুল কাদের রহমান নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার এবং নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের রশীদ কলোনীর রতন মিয়ার ছেলে। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে সুনির্দিষ্ট ভাবে এখন পর্যন্ত এ হামলার কোনো কারণ জানা যায়নি।

আটক মো.ইউছুফ আলী ওরফে ভান্ডারীকে তাৎক্ষণিক এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। সে একই এলাকার হাজী বাড়ির বাদশা মিয়ার ছেলে।

ভুুক্তভোগীর ছোট ভাই আনোয়ার হোসেন জানান, তার বড় ভাই রশিদ কলোনীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে ইতেকাফে অংশ গ্রহণ করে। তিনি গত ৭দিন যাবত মসজিদে অবস্থান করছেন। সোমবার জোহরের নামাজের সময় তিনি নামাজের লাইনে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে একই এলাকার মো.ইউছুফ আলী ওরফে ভান্ডারী তাকে শরীরের বিভিন্নস্থানে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক পুলিশে সোপর্দ করে।

তিনি আরো জানান, ইউছুফ আলী ভান্ডারীর রশিদ কলোনী এলাকায় একটি বড় গরুর খামার ছিল। ওই খামারের কারণে পরিবেশ দূষণ হওয়ায় এলাকাবাসী বিভিন্ন অধিদপ্তরে লিখিত অভিযোগ করে তার খামারটি বন্ধ করার জন্য। ওই অভিযোগ পত্রে আমার ভাই আবদুল কাদের রহমানও একাত্মতা প্রকাশ করে স্বাক্ষর করে। এ ঘটনার জেরে সে আমার ভাইকে ছুরিকাঘাত করে বলে ধারণা করা হচ্ছে।

সুধারাম থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি পাবে বিএনপি: স্বরাষ্ট্রমন্ত্রী

আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে সেবা করার সুযোগ চাইলেন প্রধানমন্ত্রী

প্রাথমিকে চাকরিপ্রার্থীদের মানববন্ধন , সমাবেশ ও স্মারকলিপি

সরি বলে ক্ষমা প্রার্থনা করলে বাংলার মানুষ নৌকা মার্কাকে ফিরিয়ে দেবেনা: হুইপ স্বপন 

আর্জেন্টিনা-জার্মানির অঘটনের পর মানসিক চাপে ব্রাজিল ?

লক্ষ্মীপুরে শীর্ষ তিন জামায়াত নেতা কারাগারে

ভুল বোঝাবুঝির অবসান : ক্ষমা চেয়ে কাদেরের পক্ষে স্লোগান দিলেন এমপি একরাম

২৩ জেলা প্রশাসক পদে রদবদল

নোয়াখালীতে নারী নির্যাতন প্রতিরোধে তারুণ্যের সাইকেল মার্চ অনুষ্ঠিত

নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মরদেহ ​​​​​​উদ্ধার

জার্মানিকে হারিয়ে দ্বিতীয় অঘটন জাপানের

দেশে এখন সরকার হটানোর চক্রান্ত-ষড়যন্ত্র শুরু হয়েছে: কাদের

কুমিল্লায় ১০ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি

কাগজ সংকটে পাঠ্যবই ছাপা নিয়ে সংশয়

বড়সড় ধাক্কা খেল সৌদি আরবের ফুটবল দল

এই সম্পর্কিত আরো