লাঠি হাতে মিছিলে কাদের মির্জার অশ্লীল স্লোগান

রবিবার, মে ৩০, ২০২১

নোয়াখালী :  বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা তার অনুসারী নিয়ে মিছিল করেছেন। বসুরহাট বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণে এই সময় তাকে লাঠি হাতে নিয়ে বিভিন্ন কর্মকর্তাদের বিরুদ্ধে অশ্লীল স্লোগান দিতে দেখা যায়।

রোববার (৩০ মে) সকাল সাড়ে ৮টায় মেয়র কাদের মির্জার নেতৃত্বে মিছিলটি বসুরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে এক সংক্ষিপ্ত পথ সভায় বকৃক্তা করেন কাদের মির্জা।

এ সময় কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) শামিম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর, সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) সুপ্রভাত চাকমা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনির প্রত্যাহার দাবি করেন বসুরহাট মেয়র। এজন্য তিনি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে ২৪ ঘণ্টার মধ্যে পত্যাহার করতে হবে । অন্যথায় পৌরসভা চত্বরে লাগাতার অবস্থান কর্মসূচি পালন করার হুমকি দেন।

মেয়র বলেন, এখানে প্রশাসনের ছত্রছায়ায় তাণ্ডব চালাচ্ছে। ডিসি-এসপির নির্দেশে টাকার জন্য প্রশাসন তাদেরকে সমর্থন দিচ্ছে।

এ সময় তিনি অনুসারীদের নিয়ে স্লোগান দেয়,  এসময় তিনি মাইকে স্লোগান ধরেন, ‘ওসি রইন্যার (ওসি মীর জাহেদুল হক রনি) চামড়া তুলে নেব আমরা’, ‘শামিমের (এএসপি শামিম কবির) চামড়া তুলে নেব আমরা’, ‘ইউএনওর চামড়া তুলে নেব আমরা’ ‘ডিসি ও এসপির বিরুদ্ধেও অশ্লীল স্লোগান দেন কাদের মির্জা।

কাদের মির্জা তার অনুসারীদের নিজ নিজ এলাকায় সংগঠিত হয়ে মিছিল সমাবেশ করার নির্দেশ দেন। এতে কেউ বাধা দিলে তা প্রতিহতের নির্দেশ দেন। তিনি আরো বলেন, ওবায়দুল কাদের সাহেবের কথা এখন বললাম না। আমার সাথে যে সব ওয়াদা করেছেন সে গুলো চব্বিশ ঘন্টার মধ্যে পূরণ করেন। না হলে আপনার বিরুদ্ধেও চলবো, আপনার বউয়ের বিরুদ্ধেও চলবে। ছাড়ি দেবনা।


রাজধানীর হাসপাতালগুলোতে ডেলটার বিপজ্জনক প্রভাব

দেশে একদিনে ৮৫ মৃত্যু, ৭২ দিনে সর্বোচ্চ শনাক্ত

করোনা ও উপসর্গে ১১ জেলায় মৃত্যু অর্ধশতাধিক

হাতিয়ায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাতিয়া উপজেলা শিক্ষা অফিসে ভয়াবহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ

নোয়াখালীতে আরও ১১৫ জনের করোনা শনাক্ত

নোবিপ্রবি লকডাউন ঘোষণা

পরিকল্পিতভাবেই এগোচ্ছি : প্রধানমন্ত্রী

একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন

বেগমগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল কাপড় ব্যবসায়ীর, আহত ২

নোয়াখালীতে করোনা আরও ৬৯ জনের

৭ জেলায় ৭ দিনের লকডাউন মঙ্গলবার থেকে

নোয়াখালীতে অস্ত্রসহ ১২ মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালীতে ২৪ ঘন্টায় করোনা শনাক্তের হার ২৩ শতাংশ

ওবায়দুল কাদেরকে কটূক্তিকারীর শাস্তির দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল

এই সম্পর্কিত আরো