দুই ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ, সাবেক এমপি রেদোয়ান আটক

সোমবার, মে ৯, ২০২২


কুমিল্লা : কুমিল্লার চান্দিনায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে আটক করেছে পুলিশ। সোমবার (৯ মে) দুপুর আড়াইটায় চান্দিনা উপজেলা সদরে ওই দুই নেতার ওপর গুলিবর্ষণের অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ বলেন, প্রাথমিকভাবে আমরা রেদোয়ান আহমেদের কয়েক রাউন্ড গুলি চালানোর ব্যাপারে নিশ্চিত হতে পেরেছি। তাই তাকে পুলিশ হেফাজতে এনে এ বিষয়ে আমরা জানতে চাইছি। এছাড়া ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

জানা যায়, সোমাবার চান্দিনা কলেজ মাঠে ঈদ পুনর্মিলনী সমাবেশ ডাকে এলডিপির সাবেক সংসদ সদস্য গ্রুপ। একই দিনে রেদোয়ান আহমেদ কলেজ ছাত্রলীগ ও কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগ যৌথ কর্মীসভা ডাকে। এতে চান্দিনা মাঠে সমাবেশে ১৪৪ ধারা জারি করে পুলিশ।

সোমবার দুপুর দুইটার দিকে সাবেক সাংসদ রেদোয়ান আহমেদ কলেজের গেইট থেকে বের হলে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। ছাত্রলীগ নেতাকর্মীরা তার গাড়িকে লক্ষ্য করে ইটপাটকেল ছোড়ে।

এক পর্যায়ে রেদোয়ান আহমদ ছাত্রলীগ কর্মীদের লক্ষ্য করে গুলি করেন বলে অভিযোগ। এতে ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ হয়েছেন।

২০০১ সালে রেদোয়ান বিএনপির মনোনয়নে কুমিল্লা-৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে ওই সরকারের শাসন আমলের শেষ দিকে বিএনপি থেকে বেরিয়ে তিনি লিবারেল ডেমোক্র্যাটিক পার্টিতে (এলডিপি) যোগ দেন।


চাটখিলে ১৫০০ শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ  

নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ, পুলিশের বাধায় ছত্রভঙ্গ

নোয়াখালীতে ৯টি ক্লিনিক সিলগালা

রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার বন্ধ না হলে ব্যবস্থা

রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরি, বেতন ৭৫০০০

কুসিক নির্বাচন : আচরণবিধি ভেঙ্গে জরিমানা গুনলো রিফাত-কায়সার

চিরনিদ্রায় শায়িত গাফ্‌ফার চৌধুরী

কবিরহাটে বড় ভাইকে পিটিয়ে হত্যা:ছোট ভাই গ্রেফতার

হাতিয়ায় দুইটি ফিসিং ট্রলার জব্দ, ২০ হাজার টাকা জরিমানা

যে পদ্ধতিতে জুনে শুরু হচ্ছে প্রাথমিক শিক্ষকদের বদলি

নিরাপদ মাতৃত্ব দিবস আজ

হাতিয়ায় চোরাই গরুসহ দুইজন আটক

মিজানুর রহমান আজহারীকে নিয়ে স্ট্যাটাস, পদ হারালেন ছাত্রলীগ নেতা

প্রেমের টানে ভারতীয় তরুণী ফেনীতে

পদ্মা সেতু উদ্বোধনের আগে ঢাবিতে লাশ চায় বিএনপি: কাদের

এই সম্পর্কিত আরো