মিজানুর রহমান আজহারীকে নিয়ে স্ট্যাটাস, পদ হারালেন ছাত্রলীগ নেতা

শুক্রবার, মে ২৭, ২০২২


ফেনী : ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারীকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতির পদ স্থগিত ঘোষণা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাতে ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি ঘোষণা করা হয় রাকিবুল হাসান পিয়াশকে। পদ পাওয়ার ২৪ ঘন্টা না পার হতেই আজ শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু তার পদ স্থগিত করে দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা ছাত্রলীগের এক জরুরি সভায় নবগঠিত ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকের পদ স্থগিত রাখা হয়। এতে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়। আগামী সাত দিনের মধ্যে জেলা ছাত্রলীগের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার কথা বলা হয়। গতকাল রাতে সভাপতি ঘোষণা করার পর মিজানুর রহমান আজহারীকে নিয়ে ২০১৯ সালের ৪ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া স্ট্যাটাসগুলো ভাইরাল হয়। সে প্রেক্ষিতে জেলা ছাত্রলীগ তাদের পদ স্থগিত রাখে।

ভাইরাল স্ট্যাটাসে মিজানুর রহমান আজহারীর ছবি দিয়ে উল্লেখ করেন “লজ্জিত ফেনীবাসী। আপনাকে এত কিসের ভয়। যে আপনার মাহফিল বন্ধ করে দেয়। আপনি কোটি কোটি মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। আল্লাহ যেন আপনার বিরুদ্ধে যারা কাজ করছে তাদেরকে হেদায়েত দান করে।”

ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ জানান, তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো যাচাই-বাছাই করার জন্য আমরা কমিটি করে দিয়েছি। যদি মিজানুর রহমান আজহারীর সাথে তার কোন সম্পর্ক থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিষয়ে সদ্যঘোষিত সভাপতি রাকিবুল হাসান পিয়াশ বলেন, আমি এই ধরনের কোন স্ট্যাটাস দিইনি। আমার বিরোধীপক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। পদ প্রত্যাশীরা আমার বিরুদ্ধে এসব ষড়যন্ত্র করছে।


ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক

কোরবানির পশুর বাহারী নামে সরব পশুর হাট

হাতিয়ায় অসচ্ছল ৮ বীর মুক্তিযোদ্ধা পেল আবাসিক ভবন

ওজন মেপে গরু বিক্রি, ডেলিভারি ফ্রি

অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী

বিদ্যুতের বিল অস্বাভাবিক হলেও দেশ অন্ধকারে নিমজ্জিত : রিজভী

করোনায় আরও ৭ জনের মৃত্যু

প্রেসক্লাবে ব্যবসায়ীর গায়ে আগুন: হেনোলাক্সের মালিক-স্ত্রীর বিরুদ্ধে মামলা

কোম্পানীগঞ্জে ৯ রোহিঙ্গা আটক

হাতিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১৩ মন মাছসহ ৪টি ফিসিং ট্রলার জব্দ

দেড় শতাধিক হজযাত্রীকে হোটেলে রেখে লাপাত্তা এজেন্সি

প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দেয়ার আগে ফেসবুকে যা লিখে গেলেন আনিস

আলেমদের মুক্তি না হলে হাইকোর্টে ঈদের জামাত হবে না : জাফরুল্লাহ

দুই ঘণ্টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনে প্রধানমন্ত্রী

করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, ২ হাজার ছাড়াল শনাক্ত

এই সম্পর্কিত আরো