নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ, পুলিশের বাধায় ছত্রভঙ্গ

শনিবার, মে ২৮, ২০২২


নোয়াখালী : বেগম খালেদা জিয়াকে কুটুক্তির প্রতিবাদ ও দেশব্যাপী আওয়ামী লীগের সন্ত্রাসী কর্মকাণ্ড ও নৈরাজ্যের প্রতিবাদে এবং নোয়াখালীতে বিক্ষোভ ও সমাবেশ করেছে জেলা বিএনপি এবং অংগসংগঠন। সমাবেশে আওয়ামী লীগের সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়ে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে কুটুক্তির প্রতিবাদ জানান।
এদিকে শনিবার সন্ধায় মিছিলসহ প্রধান সড়কে গেলে পুলিশ বাঁধা দেয় ও হাতাহাতিতে ছত্রভঙ্গ হয়ে যায়। এর আগে প্রেস ক্লাবের সামনে জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল করিম সুমনের সভাপতিত্বে কেন্দ্রীয় বিএনপির ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি ক্ষেত্রকে অনিয়ম দূর্নীতির আখড়া তৈরি করেছে। দীর্ঘদিন অবৈধভাবে ক্ষমতায় থাকায় দলীয় সন্ত্রাসীদের দিয়ে দেশের মানুষকে নির্যাতন, সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করেছে। তিনি খালেদা জিয়াকে কুটুক্তির প্রতিবাদ জানিয়ে বলেন, বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে নেতাকর্মীদের আহ্বান জানান।
  সমাবেশে আরোও বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এবিএম জাকারিয়া, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুর রহমান, বিএনপি’র নেতা মাহবুব আলমগীর আলো, ওমর ফারুক টপি, ভিপি পলাশ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খাঁন, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারণ সম্পাদক আবু হাসান মোঃ নোমান, ভিপি জসিমসহ দলের নেতৃবৃন্দ।
সমাবেশ শেষে শনিবার সন্ধা ছয়টায় প্রধান সড়কে মিছিল করতে গেলে পুলিশ বাঁধা দেয় এবং পুলিশের হাতাহাতিতে মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশ একজন আটক করলেও দলীয় কর্মীদের তোপের মূখে ছেড়ে দিতে বাধ্য হন।
 সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, দলীয় কর্মীরা প্রধান সড়কে মিছিল করতে গেলে পুলিশ বাঁধা দিয়ে ছত্রভঙ্গ করে দেন।


ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক

কোরবানির পশুর বাহারী নামে সরব পশুর হাট

হাতিয়ায় অসচ্ছল ৮ বীর মুক্তিযোদ্ধা পেল আবাসিক ভবন

ওজন মেপে গরু বিক্রি, ডেলিভারি ফ্রি

অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী

বিদ্যুতের বিল অস্বাভাবিক হলেও দেশ অন্ধকারে নিমজ্জিত : রিজভী

করোনায় আরও ৭ জনের মৃত্যু

প্রেসক্লাবে ব্যবসায়ীর গায়ে আগুন: হেনোলাক্সের মালিক-স্ত্রীর বিরুদ্ধে মামলা

কোম্পানীগঞ্জে ৯ রোহিঙ্গা আটক

হাতিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১৩ মন মাছসহ ৪টি ফিসিং ট্রলার জব্দ

দেড় শতাধিক হজযাত্রীকে হোটেলে রেখে লাপাত্তা এজেন্সি

প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দেয়ার আগে ফেসবুকে যা লিখে গেলেন আনিস

আলেমদের মুক্তি না হলে হাইকোর্টে ঈদের জামাত হবে না : জাফরুল্লাহ

দুই ঘণ্টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনে প্রধানমন্ত্রী

করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, ২ হাজার ছাড়াল শনাক্ত

এই সম্পর্কিত আরো