স্বামীর দা’য়ের কোঁপে স্ত্রীর মস্তক বিচ্ছিন্ন, ঘাতক আটক

রবিবার, মে ২৪, ২০১৫

dssaf
কুড়িগ্রাম :
কুড়িগ্রামের উলিপুরে শাশুড়ি-বৌয়ের ঝগড়ার একপর্যায়ে ঘাতক স্বামী ধারালো দা দিয়ে কুপিয়ে স্ত্রীর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে দিয়েছে। রোমহর্ষক ঘটনাটি ঘটেছে, গতকাল শনিবার দুপুর ১ টার দিকে উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের মাদারটারী মোক্তারপাড়া গ্রামে।

গ্রামবাসি ঘটনার সাথে জড়িত ঘাতক স্বামী শাহীন আলম (২৭)কে আটক করে পুলিশে দিয়েছে। খবর পেয়ে এলাকার হাজার হাজার মানুষ সেখানে জড়ো হয়। খন্ডিত মৃত দেহ জড়ো করে পুলিশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রামের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, ঐ গ্রামের মৃত সোলায়মানের পূত্র শাহীন আলমের সাথে ৩ বছর আগে ধামশ্রেনী ইউনিয়নের যাদু পোদ্দার গ্রামের বক্কর তালুকদারের ২য় কন্যা বৃষ্টির(২৩) বিয়ে হয়। বিয়ের পর তাদের সংসার ভালই চলছিল। তাদের ২ বছরের বায়েজিদ নামের একটি পূত্র সন্তান রয়েছে।

স্বামী ঢাকায় চাকুরী করার কারনে প্রায়শই শ্বাশুড়ি ফাতেমা তাকে শারীরিক ও মানষিক নির্যাতন করতো। গতকাল দুপুরে শ্বাশুড়ি ফাতেমা বৃষ্টির সাথে ঝগড়ায় লিপ্ত হয়। এ সময় বৃষ্টির স্বামী শাহীন উঠানের সামনে পুকুর পাড়ে ধারালো দা’ দিয়ে বাঁশের কাজ করছিল । ঝগড়ার এক পর্যায়ে ঘাতক স্বামী ক্ষিপ্ত হয়ে তেড়ে গিয়ে বৃষ্টিকে উপুর্যুপরি কোঁপাতে থাকে। বৃষ্টি প্রথম কোঁপ বাঁ হাত দিয়ে ঠেকাতে গেলে হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।

দ্বিতীয় কোঁপে তার মাথা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে পুকুরে পড়ে যায়। সাথে সাথে বৃষ্টির নিথর দেহ মাটিতে লুটিয়ে পড়ে জীবন প্রদীপ নিভে যায়। অভিযোগ রয়েছে, শাশুড়ির সাথে বৃষ্টির ঝগড়া-বিবাদের কারনে এলাকার আব্দুর রশিদ, সাহেব আলী ও এরশাদুল হক বৃষ্টিকে মেরে ফেলার হুমকী দিত। সহকারি পুলিশ সুপার মনিরুজ্জামান ও উলিপুর থানার অফিসার ইনচার্জ জমির উদ্দিন জানান, হত্যার প্রকৃত কারন তদন্তে বেরিয়ে আসবে।


কোম্পানীগঞ্জে পুলিশের হাতে কামড় দিয়ে হ্যান্ডকাপসহ পালালো আসামি

সারাদেশে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

হাতিয়ায় বজ্রপাতে জেলের মৃত্যু

 আটকে গেল নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন ১৯ জন

নোয়াখালীতে জেলা পরিষদ নির্বাচন: ৬০ প্রার্থীর মনোনয়ন জমা

এডিবি থেকে ৫০ কোটি ডলার সহায়তা পাচ্ছে বাংলাদেশ

নোয়াখালীতে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত,শিক্ষার্থী ৪৩হাজার

  কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

লন্ডন-নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

৭ অক্টোবর থেকে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা

নোয়াখালী জেলা কমিটির সভাপতি পারভেজকে গ্রেফতারে জাসদের নিন্দা

শারমিনের গল্প : একটি সাধারণ মেয়ের আত্মকথন (পর্ব-১৬)

কাল এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ২০ লক্ষাধিক শিক্ষার্থী

সরকার বিরোধী ষড়যন্ত্রের সন্দেহে নোয়াখালী জাসদের সভাপতি কারাগারে

এই সম্পর্কিত আরো