এবার ট্রাকের ভিতর নারী ধর্ষণের অভিযোগ

রবিবার, মে ২৪, ২০১৫

 rap_67516
গাজীপুর :  যৌন নির্যাতন বিরোধী আন্দোলনে সারা দেদের মানুষ যখন প্রতিবাদমুখর হয়ে উঠেছে ঠিক তখনি এবার ট্রাকের ভিতর এক পোশাক শ্রমিককে ধর্ষণের চেষ্টার অভিযোগ মিলেছে। এসময় ওই নারীর ওপর পাশবিক নির্যাতন চালানো হয় বলেও অভিযোগ পাওয়া গেছে। গুরুতর অসুস্থ ওই পোশাক শ্রমিককে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, গাজীপুরের তেলিপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় এক পোশাক কারখানায় কাজ করতেন ওই নারী। শনিবার রাতে স্বামী ও স্ত্রী মিলে ঢাকার খিলগাঁও এলাকায় ডাক্তার দেখাতে যান। পরে তারা ট্রাকযোগে বাড়ি ফেরার সময় চালক তাদের কৌশলে কোমল পানীয়র সাথে নেশা জাতীয় বস্তু খাওয়ান। এতে উভয়ে অচেতন হয়ে পড়লে রাস্তার মধ্যে চালক ওই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের চেষ্টা করে। এক পর্যায়ে ওই চালক অচেতন দম্পতিকে তেলিপাড়া এলাকায় ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নির্যাতিতা ওই নারীর স্বামী আমিনুল ঢাকার মিরপুরে রিকশা চালায়। তাদের বাড়ি জামালুপরের দিঘীর পাড় এলাকায়।

তবে ওই নারী শ্রমিক অভিযোগ করেন, নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তার স্বামীকে ট্রাকের ওপরে ওঠায় ট্রাকের চালক। পরে অভিযুক্ত ট্রাক চালক রাস্তায় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে তেলিপাড়া এলাকায় তার স্বামীসহ তাকে ফেলে পালিয়ে যায়। এসময় তাদের সাথে থাকা টাকা পয়সা ও মোবাইল নিয়ে যায় অভিযুক্ত ওই চালক।

নারী শ্রমিক ধর্ষণের ব্যাপারে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক আব্দুস সালাম সরকার জানান, প্রাথমিক পরীক্ষায় ওই নারীর ধর্ষনের প্রমাণ মেলেনি। তবে তাকে পাশবিক নির্যাতন করা হয়েছে।


করোনার ‘উদ্বেগজনক’ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

সুবর্ণচরে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য নিহত

ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

১ ডিসেম্বর থেকে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

ভূমিকম্পে কাঁপল দেশ

মেয়র পদ থেকে বরখাস্ত জাহাঙ্গীর আলম

ছেলে লন্ডনে তারেকের ‌বডিগার্ড, বাবা দেশে নৌকার মাঝি!

করোনায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

সপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯জন রোহিঙ্গা

সেনবাগে ভোটকেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

পুত্রবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা

হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন, সভাপতি মাইন সম্পাদক মো: মিল্লাদ

এই সম্পর্কিত আরো