বরিশালে বাসে দুই বান্ধবীকে রাতভর গণধর্ষণ : গ্রেফতার ৫

বুধবার, মার্চ ১৬, ২০১৬

barisal-news,-file-3-gang-r_120406
বরিশাল: বরিশালে যাত্রীবাহী বাসে আটকে রেখে রাতভর দুই বান্ধবীকে পালাক্রমে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত ৫ জন পরিবহন শ্রমিককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- তারেক, দেবাশীষ, রনি, সুজন ও নাসির। আর ঘটনার প্রধান নায়ক শ্রমিক নেতা মিজানকে এখনো গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে।

বুধবার দুপুর ২টার দিকে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা মামলার এজাহারভুক্ত আসামি এবং সকলেই পরিবহন শ্রমিক। গ্রেফতারকৃতদের সকলের বাড়ি বরিশাল নগরীর নথুল্লাবাদ ও কলাডেমা এলাকায় বলে জানা গেছে।

বরিশাল বিমানবন্দর থানা পুলিশ জানান, ভূরঘাটা এলাকার পরিবহন শ্রমিক মো. হাসানের স্ত্রীর (১৮) এসএসসি পরীক্ষা শেষে হাসান ও তার স্ত্রী এবং এক সহপাঠী (১৮) এবং হাসানের বন্ধু আরিফ কুয়াকাটায় বেড়াতে যান। তখন এই ঘটনা ঘটে।

গত ২৩ জানুয়ারি বিকেলে তারা কুয়াকাটা থেকে সহকর্মী মিজানের অনন্যা পরিবহনের একটি বাস যোগে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা দেন। ওইদিন রাতে তারা বরিশালের নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে পৌঁছায়। এরপর তার সহকর্মীরা হাসানের স্ত্রী ও তার সহপাঠীকে তাদের নিজ গ্রাম বানারীপাড়ার চাখারে পৌঁছে দেয়ার কথা বলে নাসির ড্রাইভারের বাসে (সেবা, বরিশাল-জ-১১-০০১০৫) উঠায়। বাসটি কিছুদুর যাওয়ার পর চালকের সহকর্মীরা বাসের দুটি সিটে হাসান ও আরিফকে বেঁধে ফেলে। এরপর বাসটি সারারাত নথুল্লাবাদ এবং রামপট্টি পর্যন্ত আসা যাওয়া করে। এসময় বাসের মধ্যে হাসানের স্ত্রীকে ৫ জন এবং তার বান্ধবীকে ৩ জনে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় গতকাল মঙ্গলবার মামলা দায়ের করা হয়।

তবে ঘটনা ঘটে যাওয়ার এতদিন পর লোকলজ্জা আর নানা সামাজিক চাপের কারণে এতদিন মামলা করতে পারেননি বলে মামলায় ধর্ষিতার স্বামী বাদী হাসান উল্লেখ করেছেন।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় গতকাল মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর ৫। এই মামলা দায়েরের পর এলাকায় অভিযান চালিয়ে রাতেই ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। আর গ্রেফতারকৃতদের বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অপরজনকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

অপরদিকে ধর্ষিতা দুইজনকে মেডিকেল পরীক্ষার জন্য শেরেবাংলা মেডিকেলে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

হাতিয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক Inbox

হাতিয়ায় কৃষি উপকরণ, ল্যাপটপ,সাইকেল বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হাতিয়া পৌরসভা নির্বাচন : দলের মনোনয়ন নিয়ে চলছে তোড়জোড়

হাতিয়ায় শহীদ মিনারে জুতা পায়ে অবসরপ্রাপ্ত সৈনিকদের ফটোসেশন

হাতিয়ায় পল্লী চিকিৎসক ফাতেমা, জীবন বদলে দেওয়ার এক উজ্জ্বল দৃষ্টান্ত

২৮ ডিসেম্বর প্রথম ধাপে ২৫ পৌরসভায় নির্বাচন

লক্ষ্মীপুরের ডিসি সপরিবারে করোনায় আক্রান্ত

নোয়াখালীতে সিনিয়র-জুনিয়র দ্বন্ধে দুই কিশোরকে খুরের আঘাত

ভয়াবহ হচ্ছে করোনা, প্রাণ গেল আরও ৩৮ জনের

বেগমগঞ্জে ছিনতাই চক্রের ৫ সদস্য আটক

শৌচাগারে না গিয়েই কিশোরের ১৮ মাস পার!

নোয়াখালীতে গৃহবধূর মরদেহ উদ্ধার

সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সদাপ্রস্তুত: প্রধানমন্ত্রী

দৃশ্যমান হলো পদ্মা সেতুর পৌনে ৬ কিলোমিটার

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৮,শনাক্ত ১৮৪৭

এই সম্পর্কিত আরো