নোয়াখালীতে জমি নিয়ে বিরোধে খুন ১ আহত ৪

শুক্রবার, মার্চ ৩১, ২০১৭

images(16)
ইকবাল হোসেন সুমন, নোয়াখালী : নোয়াখালীর সদর উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে মনিজা খাতুন (৫৬) নামে এক নারী নিহত হয়েছেন। এসময় সংঘর্ষে নিহতের ছেলে ও মেয়েসহ চারজন আহত হয়।
নিহত মনিজা খাতুন ওই উপজেলার আন্ডারচর ইউনিয়নের চরকাউনিয়া গ্রামের মৃত আবদুল খালেকের স্ত্রী। আহতরা হলেন নিহত মনিজা খাতুনের মেয়ে নুর জাহান বেগম (৩২), ছেলে মো: চৌধুরী (৪৩), মোখলেছুর রহমান (৩৮) ও আবুল কালাম (২৬)। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ওই উপজেলার আন্ডারচর ইউনিয়নের চরকাউনিয়া গ্রামের ডিম ব্যাপারী বাড়িতে এ ঘটনাটি ঘটে।
নিহতের জামাতা ফারুক জানায়, নিহত মনিজা খাতুনের সাথে তার আপন ছোট ছেলে আবুল খায়েরের শ্বশুর ও বেয়াই আবদুর রবের সাথে বাড়ির পাশের ২৮ ডিং জমি নিয়ে দীর্ঘ দিন থেকে বিরোধ চলে আসছিল ও আদালতে মামলা বিচারাধীন ছিল। গত সপ্তাহে মামলার রায়ে মনিজা খাতুন জমির মালিকানা ফিরে পায়। এতে ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকালে বেয়াই আবদুর রব ৭/৮ জন সন্ত্রাসী নিয়ে অতর্কিতে বেয়াইন মনিজা খাতুনের বসতঘরে হামলা চালিয়ে কুপিয়ে আহত করে। এসময় মাকে বাঁচাতে এসে তার এক মেয়ে ও তিন ছেলেও আহত হয়। গুরুতর আহত অবস্থায় মনিজা খাতুনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আহতরা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন।

সুধারাম মডেল থানার ওসি (তদন্ত) মো: সায়েদ উদ্দিন জানান, জমিসংক্রান্ত বিরোধের জের ধরে মনিজা খাতুন নামে এক নারী নিহত হন। এসময় তার এক মেয়ে ও তিন ছেলেও আহত হন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। হত্যা মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


করোনার ‘উদ্বেগজনক’ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

সুবর্ণচরে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য নিহত

ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

১ ডিসেম্বর থেকে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

ভূমিকম্পে কাঁপল দেশ

মেয়র পদ থেকে বরখাস্ত জাহাঙ্গীর আলম

ছেলে লন্ডনে তারেকের ‌বডিগার্ড, বাবা দেশে নৌকার মাঝি!

করোনায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

সপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯জন রোহিঙ্গা

সেনবাগে ভোটকেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

পুত্রবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা

হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন, সভাপতি মাইন সম্পাদক মো: মিল্লাদ

এই সম্পর্কিত আরো