ফখরুলের গাড়িবহর থেকে হামলার অভিযোগে পাল্টা মামলা

বৃহস্পতিবার, জুন ২২, ২০১৭

177105_1

চট্টগ্রাম : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহর থেকে হামলার অভিযোগে এবার পাল্টা মামলা করেছে মহসিন নামের এক সিএনজি অটোরিকশা চালক।

বৃহস্পতিবার চট্টগ্রামের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম ও আইনশৃঙ্খলা বিঘ্নকারী দ্রুত বিচার আদালতের বিচারক আ স ম শহীদুল্লাহ কায়সারের আদালতে এ মামলা করা হয়। দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় দাখিল করা মামলায় রাঙ্গুনিয়া উপজেলা বিএনপির সভাপতি শওকত আলী নুরসহ ২৬ জন বিএনপি নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাতনামা আরও ১০-১৫ জনকে আসামি করা হয়েছে।

বাদীর আইনজীবী অ্যাডভোকেট নিখিল কুমার নাথ জানান, মির্জা ফখরুলের গাড়িবহর রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দিয়ে যাওয়ার সময় সিএনজি অটোরিকশা চালক মহসিন ও আব্দুল আজিজের গাড়িতে ধাক্কা দেয় ও তাদের চাপা দেয়। এসময় তারা প্রতিবাদ করলে বিএনপি নেতাকর্মীরা গাড়ি থেকে নেমে তাদের মারধর করে। এ ঘটনায় উত্তেজিত জনতা দুটি গাড়ি ভাঙচুর করে। আহত দুজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। তিনি আরো জানান, মামলাটি তদন্তের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দিয়েছেন আদালত।

উল্লেখ্য, এর আগে বুধবার একই ঘটনায় একই আদালতে মামলা করেন বিএনপি নেতা ও চট্টগ্রামের সাবেক জেলা পিপি অ্যাডভোকেট এনামুল হক। দ্রুত বিচার আইনের ৪ ও ৫ ধারায় দাখিল করা মামলায় ২৬ জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করা হয়। এই মামলাটিও পিবিআইকে তদন্তের নির্দেশ দেন আদালত। ১৮ জুলাইয়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের কথাও বলেন আদালত।


করোনার ‘উদ্বেগজনক’ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

সুবর্ণচরে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য নিহত

ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

১ ডিসেম্বর থেকে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

ভূমিকম্পে কাঁপল দেশ

মেয়র পদ থেকে বরখাস্ত জাহাঙ্গীর আলম

ছেলে লন্ডনে তারেকের ‌বডিগার্ড, বাবা দেশে নৌকার মাঝি!

করোনায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

সপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯জন রোহিঙ্গা

সেনবাগে ভোটকেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

পুত্রবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা

হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন, সভাপতি মাইন সম্পাদক মো: মিল্লাদ

এই সম্পর্কিত আরো