সেনবাগে নারীসহ ১৪ জুয়াড়ি গ্রেফতার

বুধবার, এপ্রিল ১৮, ২০১৮

Noakhali-pic-450x237স্টাফ রিপোর্টার : নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট বাজার থেকে এক নারী সহ ১৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

বুধবার (১৮ এপ্রিল) বিকালে আটককৃত জুয়াড়িদের জেলা জজ আদালতে প্রেরণ করা। এরআগে বুধবার ভোরে তাদেরকে জুয়ার আসর থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ১০ হাজার ৫শত টাকা ও জুয়া খেলার শরমজাম জব্দ করা হয়।

গ্রেফারকৃতরা হলেন, উপজেলার দক্ষিন রাজারামপুর গ্রামের মাকছুদুর রহমান লিটন (৪২), একই গ্রামের আবুল কালাম (৪২), উপজেলার ধর্মপুর গ্রামের আবু সুফিয়ান (৪২), একই গ্রামের আবুল হোসেন(৩৭), একই গ্রামের শেখ আহাম্মদ (৪৫), একই গ্রামের মো. বাবুল (৩২), উপজেলার মোহাম্মদপুর গ্রামের খুরশিদ আলম(৩৫), একই গ্রামের মো ইউসুফ(২৮), নয়নপুর গ্রামের মো. নাছির উদ্দীন(২৮), রাজারামপুর গ্রামের আনোয়ার হোসেন (৩৫) ও মো. ফারুক(৩৮), সদর উপজেলার মাইজদী মাষ্টারপাড়া এলাকার মমতাজ বেগম(৪৫), উওর মোহাম্মদ পুর গ্রামের মো. ছোটন(২৫), ফেনী জেলার দাগনভুইয়া উপজেলার গোবিন্দপুর গ্রামের জন্টুলাল ভৌমিক (৪৫)।

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ওসি আবুল খায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক নারীসহ ১৪ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে নগদ ১০ হাজার ৫শত টাকা ও জুয়া খেলার শরমজাম জব্দ করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা হয়েছে। বিকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।


পুলিশের ওপর মানুষের আস্থা বেড়েছে: প্রধানমন্ত্রী

ওমিক্রনের লক্ষন কী

হাতিয়ায় ১৪০ মণ জাটকা জব্দ, এতিমখানায় বিতরণ

বেগমগঞ্জে হত্যা মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার

অন্য এক কক্সবাজার হাতিয়ার নিমতলী সমুদ্র সৈকত

নোয়াখালীতে একদিনে শত জনের শরীরে করোনা শনাক্ত

করোনায় ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২৮.০২

হাতিয়ায় স্বাস্থ্যবিধি অমান্য করায় জরিমানা ও লিফলেট, মাস্ক বিতরণ

করোনায় আক্রান্ত এমপি একরামুল

এক দিনে শনাক্ত সাড়ে ৯ হাজার, মৃত্যু ১২

লক্ষ্মীপুরে ডাব পাড়াকে কেন্দ্র করে হত্যা, পিতা-পুত্রের যাবজ্জীবন

দুই চুলা গ্যাসের দাম ২১০০ করার প্রস্তাব

সেনবাগে জুয়ার আসরে অভিযান, আটক ১৩  

বেগমগঞ্জে ১০ বছর পর ধরা খেল মাদক মামলার আসামি

হাতিয়ায় জাটকা ইলিশসহ কারেন্ট জাল জব্দ 

এই সম্পর্কিত আরো