নানাবাড়ি বেড়াতে গিয়ে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

রবিবার, অক্টোবর ১৪, ২০১৮

sreepur-0-20180713205159ঝালকাঠি : মায়ের সঙ্গে নানার বাড়িতে গিয়েছিল দুই বোন। বিকেলে খেলাধুলা শেষে বাড়ির পাশের পুকুরে হাত-পা ধুতে গিয়েছিল তারা। এরপর আর তাদের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে পুকুরে তাদের জুতা ভাসতে দেখেন স্বজনেরা। এরপর তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে গতকাল শনিবার বিকেলে ঝালকাঠির রাজাপুর উপজেলার পূর্ব ইন্দ্রপাশা গ্রামে।

দুই বোনের নাম নাদিয়া আক্তার (৭) ও তায়েবা আক্তার (৫)। তারা উপজেলার আরুয়া সোনারগাঁও গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে। আবুল কালাম আজাদ ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চাকরি করেন।

পুলিশ ও স্বজনেরা জানান, গত বৃহস্পতিবার দুই বোন তাদের মায়ের সঙ্গে নানাবাড়ি ইন্দ্রপাশা গ্রামে যায়। গতকাল বিকেলে খেলা শেষে পুকুরে হাত-পা ধুতে যায় তারা। এ সময় পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

স্বজনদের ভাষ্য, দুই বোনকে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরে তাদের জুতা ভাসতে দেখা যায়। সন্ধ্যার দিকে পুকুর থেকে তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ও স্বজনেরা জানান, শিশুদের মা খাদিজা বেগম কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন। এমন অবস্থায় বৃহস্পতিবার দুই মেয়েকে নিয়ে বাবার বাড়িতে যান তিনি। সেখানে মেয়েদের রেখে খাদিজা গতকাল দুপুরে প্রথমে ঝালকাঠি সদর হাসপাতালে যান। পরে যান বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে। চিকিৎসার জন্য তিনি সেখানে ভর্তি হন।

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আরেফিন ও রাজাপুর স্বাস্থ্যকেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার আবুল খায়ের রাসেল।

হাসপাতালে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে

করোনা উপসর্গ নিয়ে উপসচিব মারুফ হাসানের ইন্তেকাল

সারাদেশে করোনায় ২৪ ঘণ্টায় আরও ৯৪ জনের মৃত্যু

মৃত্যুর মিছিলে ভারত, একদিনে আক্রান্ত ২ লাখ প্রায়

করোনার মৃত্যুর মিছিলে কবর খুঁড়তে আধুনিক যন্ত্রের ব্যবহার

বায়তুল মোকাররম উড়িয়ে দিলে দুর্নীতিবাজ কমে যাবে: কাদের মির্জা

হাতিয়ায় কঠিন লকডাউন ভঙ্গ করে ইউএনওর ইফতার পার্টি

সুবর্ণচরে সুইসাইড নোট লিখে স্কুল ছাত্রী আত্মহত্যা

হাতিয়ায় দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান

হাতিয়ায় আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যানপ্রার্থীর দুই কর্মীকে কুপিয়ে জখম

দ্বিতীয় ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত সাংসদ বাদশা

নোয়াখালীতে ৭৬ মামলায় ১লক্ষ ৫হাজার টাকা জরিমানা

করোনায় মারা গেলেন আবদুল মতিন খসরু

সম্মিলিত শক্তি দিয়ে করোনাকে পরাজিত করতে হবে- কাদের

মামুনুল হকের ‘স্ত্রী’রা নিখোঁজ কেন ?

এই সম্পর্কিত আরো