‘দেশকে এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই’

রবিবার, অক্টোবর ২০, ২০১৯


ইকবাল হোসেন সুমন; নোয়াখালী : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপ-মন্ত্রী এ.কে.এম এনামুল হক শামিম এমপি বলেছেন, বাংলাদেশকে উন্নত বিশ্বের সংঙ্গে তাল মিলিয়ে এগিয়ে নিতে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই। শেখ হাসিনা শুধু বাংলাদেশের প্রধানমন্ত্রীই নন বিশ্বের অন্যতম দশজন ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী। তার সততা, কর্মনিষ্ঠা ও পররাষ্ট্রনীতি আজ বিশ্বের নেতাদের মুখে মুখে।
বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন খালেদা জিয়া ও তার দলের লোকজন অনেক আন্দোলনের ডাক দিয়েছে কিন্তু সফল হতে পারেনি। দলের নেতা কর্মীরাও জানেন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দুর্নীতি বাজ। মা-ছেলে দুর্নীতিতে অনার্স মাস্টার্স করেছেন। অপরদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র ছেলে সজীব ওয়াজেদ জয় বিশ্বের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান থেকে উচ্চ শিক্ষা নিয়ে ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকারকে সহযোগীতা করছে। খালেদা জিয়া ক্ষমতা থাকা কালীন দুর্নীতিতে বাংলাদেশ পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে। আর শেখ হাসিনার আমলে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। নোয়াখালীতে জলাবদ্ধতা নিরসনে ও নদী ভাঁঙ্গন রোধে ৪১২ কোটি টাকার কাজ চলমান রয়েছে। আরও সাড়ে তিন হাজার কোটি টাকার প্রকল্প গ্রহন করা হচ্ছে।
রোববার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে বেগমগঞ্জ টেকলিক্যাল হাইস্কুল মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ এবিএম জাফর উল্যাহর সভাপতিত্বে ও নোয়াখালী ৩ আসনের সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, এ.এইচ.এম খায়রুল আনম সেলিম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ওমর ফারুক বাদশা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.কে.এম সামছুদ্দিন জেহান, চৌমুহনী পৌরসভার মেয়র আকতার হোসেন ফয়সলসহ জেলা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


করোনার ‘উদ্বেগজনক’ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

সুবর্ণচরে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য নিহত

ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

১ ডিসেম্বর থেকে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

ভূমিকম্পে কাঁপল দেশ

মেয়র পদ থেকে বরখাস্ত জাহাঙ্গীর আলম

ছেলে লন্ডনে তারেকের ‌বডিগার্ড, বাবা দেশে নৌকার মাঝি!

করোনায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

সপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯জন রোহিঙ্গা

সেনবাগে ভোটকেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

পুত্রবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা

হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন, সভাপতি মাইন সম্পাদক মো: মিল্লাদ

এই সম্পর্কিত আরো