নজর কাড়লেন নুসরাত, বিতর্কেও নুসরাত

সোমবার, মে ৯, ২০২২

 

 


বিনোদন ডেস্ক : সম্প্রতি সমুদ্র সৈকত থেকে যশের সঙ্গে একটি অ্যাকোয়া ব্লু রঙের বিকিনি পরে ভিডিও দিতে দেখা যায় নুসরাত জাহানকে। এবার বৈশাখের গরমে যখন নাজেহাল বঙ্গবাসী সেই সময় উষ্ণতা বাড়িয়ে দিলেন নায়িকা। নুসরাতের পরনে অরেঞ্জ রঙের অন্তর্বাস। তার ওপর সাদা নীল টাইডাই স্রাগ ম্যাচিং করে পরেছেন টাইডাই প্যান্ট। খোলা চুলে হালকা মেকআপে অনন্য সুন্দরী ঈশানের সুপার ফিট মম। নুসরাতের এই ছবিতে লাইকের সংখ্যা প্রায় এক লাখ। কিছুদিন আগেই যশের সঙ্গে সমুদ্র সৈকতে ভ্রমণের একটি রিল ভিডিও দেন নুসরাত। যার প্রথমে তাকে দেখা যাচ্ছে একটি বিলাসবহুল রিসোর্টে। এরপরেই কারও হাত ধরে টার্ন করছেন তিনি। পৌঁছে যাচ্ছেন সি বিচে।

শেষে সমুদ্রের দিকে ছুটতে দেখা যাচ্ছে তাকে। রিসোর্টে একটি নীল রঙের কাফতান পরে ছিলেন তিনি। তবে সমুদ্র সৈকতে পৌঁছেই পোশাক বদল! সেখানে একটি নিয়ন অ্যাকোয়া রঙের বিকিনিতে দেখা যাচ্ছে নুসরাতকে। এরসঙ্গে একটি হলুদ-সাদা পালাজো এবং সাদা স্যান্ডেল টিম আপ করেছিলেন। নুসরাতের এই লুক নজর কেড়েছে নেট দুনিয়াবাসীর।

Nusrat jahan

আবার বিতর্কও যেন পিছুই ছাড়ছে না টলিউড অভিনেত্রী নুসরাত জাহানকে। প্রতিনিয়তই সমালোচনা, কটাক্ষ তাকে ঘিরে রেখেছে। কয়েকদিন আগেই ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে তীব্র সমালোচনার শিকার হন। স্বচ্ছ পোশাক পরা ও বুকের ট্যাটু দেখানোর কারণে নেটিজেনদের নোংরা ইঙ্গিত সহ্য করতে হয় তাকে।

আবারও একই কাণ্ড ঘটালেন নুসরাত। খোলামেলা পোশাকে ছবি দিয়ে বিতর্ক বরণ করে নিয়েছেন। শনিবার (৭ মে) কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। সেগুলোতে তার পরনে আছে, কমলা রঙা অন্তর্বাস, নীল-সাদার মিশেলে সুতির পালাজো এবং একই কাপড়ের লম্বা সার্গ।

আবারও খোলামেলা পোশাক পরে বিতর্কে নুসরাত

স্বল্প পোশাকের সীমানা ভেদ করে ছবিতে নুসরাতের শরীরী আবেদন ফুটে উঠেছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘সামার ভাইভস’। অর্থাৎ গরমের দিনে দেহমনে প্রশান্তি আনতে খোলামেলা থাকতেই স্বাচ্ছন্দ্যবোধ করছেন অভিনেত্রী।

কিন্তু এমন রূপে নুসরাতকে দেখে মোটেও পছন্দ হয়নি অনুসারীদের। হাজারো নেতিবাচক মন্তব্যে ভরে গেছে তার পোস্টের কমেন্ট বক্স। একজন সংসদ সদস্য হয়েও কীভাবে এমন পোশাক পরেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ কেউ আবার ধর্ম টেনেও তাকে কটাক্ষ করেছেন। বলেছেন, ‘মুসলিম নামের কলঙ্ক নুসরাত’।

বরাবরের মতোই নেটিজেনদের মন্তব্য নিয়ে মাথা ঘামাননি নুসরাত। কেননা এরকম নেতিবাচক মন্তব্যের তীর তার দিকে হরহামেশাই ছুটে আসে। তাই এসবে অভ্যস্ত হয়ে গেছেন।


কোম্পানীগঞ্জে পুলিশের হাতে কামড় দিয়ে হ্যান্ডকাপসহ পালালো আসামি

সারাদেশে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

হাতিয়ায় বজ্রপাতে জেলের মৃত্যু

 আটকে গেল নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন ১৯ জন

নোয়াখালীতে জেলা পরিষদ নির্বাচন: ৬০ প্রার্থীর মনোনয়ন জমা

এডিবি থেকে ৫০ কোটি ডলার সহায়তা পাচ্ছে বাংলাদেশ

নোয়াখালীতে এসএসসি ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত,শিক্ষার্থী ৪৩হাজার

  কোম্পানীগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

লন্ডন-নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী

৭ অক্টোবর থেকে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা

নোয়াখালী জেলা কমিটির সভাপতি পারভেজকে গ্রেফতারে জাসদের নিন্দা

শারমিনের গল্প : একটি সাধারণ মেয়ের আত্মকথন (পর্ব-১৬)

কাল এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে ২০ লক্ষাধিক শিক্ষার্থী

সরকার বিরোধী ষড়যন্ত্রের সন্দেহে নোয়াখালী জাসদের সভাপতি কারাগারে

এই সম্পর্কিত আরো