ঐক্য ও হাতিয়ার শান্তি বিনষ্টকারী চক্র থেকে সজাগ থাকুন : দ্বীপবন্ধু মোহাম্মদ আলী

বুধবার, নভেম্বর ১১, ২০২০


ইসমাইল হোসেন কিরন : সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি দ্বীপবন্ধু  মোহাম্মদ আলী বলেন, হাতিয়াতে উন্নয়ন দ্রুতগতিতে এগিয়ে চলছে। একটি গ্রুপ সোস্যাল মিডিয়াতে হাতিয়ার আওয়ামীলীগের ঐক্য, উন্নয়ন এবং হাতিয়ার শান্তি বিনষ্ট করার জন্য ঢাকা ও চট্রগ্রামে বসে বসে পায়তারা করছে। তাদের প্রতি আমাদের সজাগ থাকতে হবে।

বুধবার বিকালে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার পরিষদ হলরুমে উপজেলা ও পৌর যুবলীগের যৌথ আয়োজনে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব বলেন।

তিনি বলেন, হাতিয়ার শান্তি-শৃংখলা অব্যাহত রাখার জন্য সামনে কয়েকটি স্থানীয় সরকার নির্বাচনে উপজেলা আওয়ামীলীগের সকল সিদ্ধান্ত মেনে চলতে হবে। তিনি নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ব্যক্তিগত লোভ-লালসা থেকে যুবলীগ নেতা-কর্মীরা দূরে থাকতে হবে। যুবলীগ মেধাসম্পন্ন একটি সংগঠন। রাজনৈতিক এবং সাংগঠনিক ক্ষমতাসম্পন্ন সংগঠন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সংগঠন। কোন প্রকার রেশা রেশিতে না গিয়ে যুবলীগকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। হাতিয়ায় এখন খুবই শান্তির পরিবেশ বিরাজ করছে। এ শান্তি প্রতিষ্ঠায় প্রশাসন আমাদের কাছ থেকে যেটুকু সহযোগিতা চেয়েছে আমরা তা করেছি।

এর আগে যুবলীগের উদ্যোগে পতাকা উত্তোলন ও র‌্যালীর মধ্য দিয়ে আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা করা হয়।

পরে উপজেলা হল রুমে এ উপলক্ষ্যে উপজেলা যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমানের সভাপতিত্বে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি দ্বীপবন্ধু মোহাম্মদ আলী। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহি উদ্দিন আহম্মেদ, সহ-সভাপতি কেপায়েত উল্যা, সহ- সভাপতি ও পৌর মেয়র একেএম ইউছুফ আলী, সাংগঠনিক সম্পাদক ইউনুছ আল মামুন, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট ছাইফুদ্দিন আহম্মেদ, হাতিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নুরুল আফছার রাহাত, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মালেক, উপজেলা যুবলীগ সদস্য আব্দুস সহিদ, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি মহি উদ্দিন মহিন, ছাত্রলীগ নেতা জহির উদ্দিন স্বপন প্রমূখ।

আলোচনা শেষে প্রধান অতিথি কেক কেটে প্রতিষ্টা বার্ষিকীর আনুষ্ঠানিকতা শেষ করেন।

হাতিয়ায় ইফার শিক্ষক ও কেয়ারটেকারদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

ফাইজারের ভ্যাকসিন বিতরণ শুরু

কোম্পানীগঞ্জে কলেজছাত্র অপহরণ

নতুন করোনা শনাক্ত ১৯০৮, মৃত্যু ৩৬

হাতিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ৬ পরিবারের বসবাস

হাতিয়ায় মোহাম্মদ আলী কলেজের নির্মাণ কাজের শুভ সূচনা

হাতিয়ায় ছাত্রদলের পদ বঞ্চিতদের ঝাডু মিছিল

হাতিয়ায় ইয়াবা ব্যবসায়ী আটক Inbox

হাতিয়ায় কৃষি উপকরণ, ল্যাপটপ,সাইকেল বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

হাতিয়া পৌরসভা নির্বাচন : দলের মনোনয়ন নিয়ে চলছে তোড়জোড়

হাতিয়ায় শহীদ মিনারে জুতা পায়ে অবসরপ্রাপ্ত সৈনিকদের ফটোসেশন

হাতিয়ায় পল্লী চিকিৎসক ফাতেমা, জীবন বদলে দেওয়ার এক উজ্জ্বল দৃষ্টান্ত

২৮ ডিসেম্বর প্রথম ধাপে ২৫ পৌরসভায় নির্বাচন

লক্ষ্মীপুরের ডিসি সপরিবারে করোনায় আক্রান্ত

নোয়াখালীতে সিনিয়র-জুনিয়র দ্বন্ধে দুই কিশোরকে খুরের আঘাত

এই সম্পর্কিত আরো