হাতিয়ায় আজ সাবেক এমপি মোহাম্মদ আলী টিকা নিলেন

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১১, ২০২১


ইসমাইল হোসেন কিরন : নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় পঞ্চম দিনে করোনা টিকা নিলেন সাবেক এমপি উপজেলা আওয়ামী লীগের সভাপতি  মোহাম্মদ আলী। এ সময় টিকা নিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহি উদ্দিন আহম্মদ, হাতিয়া আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সাজ্জাদ হোসেন, পৌর মেয়র ওবায়েদ উল্যা বিপ্লব ও প্রেসক্লাব সভাপতি কৃঞ্চ চন্দ্র মজুমদার।

হাতিয়ায় গত ৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পর্যন্ত ৫দিনে কোভিড-১৯ টিকা নিলেন ৫ শত ৪০ জন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এই টিকাদান কর্মসূচী। উপজেলা সদরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অস্থায়ী ক্যাম্প তৈরি করে চলছে এই টিকাদান কর্মসূচী।

ইতোপূর্বে হাতিয়ায় টিকা গ্রহন করেছেন স্বাস্থ্য বিভাগের চিকিৎসক, কর্মী, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, সরকারি কর্মকর্তাসহ অনেকে ।

টিকা গ্রহনের পরে পাশ্বপ্রতিক্রিয়া পর্যবেক্ষনের জন্য গঠন করা হয়েছে দুটি মেডিকেল টিম। এই জন্য ৫ শয্যা বিশিষ্ট একটি রুম প্রস্তুত রাখা হয়েছে। তবে আজ পর্যন্ত টিকা গ্রহনকারী কোন লোকের মারাত্বক কোন সমস্যা হয়নি বলে জানান এই টিমের প্রধান মেডিকেল অফিসার ডাক্তার নিজাম উদ্দিন মিজান।

হাতিয়া উজলো স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায় গত ৫দিনে হাতিয়ায় টিকা গ্রহনের জন্য প্রায় ৩হাজার লোক নিবন্ধন করেছেন। হাতিয়াতে প্রথম ধাপে ১৫ হাজার ১শত ৪০টি টিকা এসে পৌঁছেছে। যাতে করে ৭হাজার ৫শত ৭০জনকে এই টিকা প্রদান করা যাবে।

টিকা প্রদানের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। সোশাল মিডিয়াতে প্রচার প্রচারনার পাশাপাশি উপজেলা পরিষদ চত্তরে নিবন্ধন কারার জন্য মেলার আয়োজন করা হয়েছে। এ ছাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে দুটি ভুতে প্রতিদিন ফ্রি নিবন্ধন করার ব্যবস্থা করা হয়েছে।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

ভারতে সংক্রমণ বাড়ছে, পাঁচ রাজ্যে ‘সতর্কতা

সিংহের গর্জন করে বাঘের মতো মরতে চাই: কাদের মির্জা

ফেনীতে ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

শনিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

করোনায় আরও ১১ মৃত্যু, শনাক্ত ৪৭০

আন্দামানে উদ্ধার রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠাতে চায় ভারত

হাতিয়ায় হরণী ইউনিয়ন যুবদলের কর্মী সম্মেলন

কারাগারে মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ অবরোধ

তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণ-ভিডিও ধারণ

মোটরসাইকেল না দেওয়ায় খুন: আসামির যাবজ্জীবন

ফেনী-লক্ষীপুর মহাসড়কে চাঁদাবাজি যমুনা হাই-ডিলাক্সের গাড়ি চলাচল বন্ধ

চসিক নির্বাচন : কারচুপির অভিযোগে সিইসি ও মেয়রের বিরুদ্ধে মামলা

২৪ ঘণ্টায় আরও পাঁচ মৃত্যু, শনাক্ত ৪২৮

কোম্পানীগঞ্জে নাশকতার অভিযোগে আটক ৩ 

এই সম্পর্কিত আরো