হাতিয়ায় বিএনপি নেতার ছেলের বিয়ের অনুষ্ঠান পন্ড

মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১

স্টাফ রিপোর্টার : দেশের করোনা প্রকোপ বেড়ে যাওয়ায় সরকার সারাদেশে লকডাউন ঘোষণা দেয়। নোয়াখালীর হাতিয়াতে সরকারের নির্দেশনা অমান্য করে আজ মঙ্গলবার দুপুরে ওছখালী বাজার সংলগ্ন পৌরসভা ৪নং ওয়ার্ডের কাজী ও উপজেলা বিএনপি নেতা আব্দুর রহিম এর বাড়িতে বিয়ের বিশাল আয়োজন করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিধি না মেনে এই বিয়ে বাড়িতে খাওয়ার খেতে  জনসমাগম দেখা যায়। বিয়েতে প্রায় ৫ হাজার লোকের খাবারের আয়োজন করা হয়। খবর পেয়ে পরে বিয়ে বাড়িতে মোবাইল কোর্টের অভিযান চালান উপজেসা সহকারী কমিশনার (ভূমি) সজীব কান্তি রুদ্র।এতে কাজী আবুল রহিমের স্ত্রী ফাতেমা বেগম করোনা মহামারিতে লকডাউনের মধ্যে বিশাল বিয়ের আয়োজন করে আইন অমান্যকারীর বিরুদ্ধে (সংক্রামক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ইং ২৪ এর ২ ধারা মোতাবেক ১টি মামলায় ২০,০০০/- টাকা জরিমানা করা হয়। এছাড়া বিয়ের অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে পেলার নির্দেশ দেন এবং জনগণকে বিয়ের খাওয়া দাওয়া নিষিদ্ধ ঘোষণা করেন সহকারী কমিশনার ভূমি সজীব কান্তি রুদ্র। এ সময় সহযোগিতা করেন হাতিয়া থানা পুলিশ সদস্যগণ।

জানা যায়, ৫ হাজার লোকের মধ্যে প্রথম ধাপে ৪০০ লোককে খাওয়ানো হয়। এ সময় মোবাইল কোর্ট এসে অনুষ্ঠান পন্ড করে দেয় এবং কাজী রহিম ও বর পালিয়ে যায়। আদালত অবশিষ্ট খাবার আশপাশে গরীবদের বাড়িতে বাড়িতে গিয়ে ও স্থানীয় এতিম খানায় বিতরণ করার নির্দেশ দেয়।

মোবাইল কোর্ট পরিচালনা করার সময় সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে রাস্তায় চলাচল করার জন্য এবং মুখে মাস্ক ব্যবহার করার জন্য পরামর্শ দেন।

হাতিয়ার বিশিষ্ট শিল্পপতি মাহমুদ আলী রাতুল আর নেই

হাসপাতালে নেয়া হচ্ছে খালেদা জিয়াকে

করোনা উপসর্গ নিয়ে উপসচিব মারুফ হাসানের ইন্তেকাল

সারাদেশে করোনায় ২৪ ঘণ্টায় আরও ৯৪ জনের মৃত্যু

মৃত্যুর মিছিলে ভারত, একদিনে আক্রান্ত ২ লাখ প্রায়

করোনার মৃত্যুর মিছিলে কবর খুঁড়তে আধুনিক যন্ত্রের ব্যবহার

বায়তুল মোকাররম উড়িয়ে দিলে দুর্নীতিবাজ কমে যাবে: কাদের মির্জা

হাতিয়ায় কঠিন লকডাউন ভঙ্গ করে ইউএনওর ইফতার পার্টি

সুবর্ণচরে সুইসাইড নোট লিখে স্কুল ছাত্রী আত্মহত্যা

হাতিয়ায় দিনব্যাপী ভ্রাম্যমাণ আদালতের অভিযান

হাতিয়ায় আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যানপ্রার্থীর দুই কর্মীকে কুপিয়ে জখম

দ্বিতীয় ডোজ টিকা নিয়েও করোনা আক্রান্ত সাংসদ বাদশা

নোয়াখালীতে ৭৬ মামলায় ১লক্ষ ৫হাজার টাকা জরিমানা

করোনায় মারা গেলেন আবদুল মতিন খসরু

সম্মিলিত শক্তি দিয়ে করোনাকে পরাজিত করতে হবে- কাদের

এই সম্পর্কিত আরো