হাতিয়ায় হত্যা মামলা তুলে না নে’য়ায় বাদীর বাড়িতে হামলা, আহত ৩ নারী

বুধবার, জানুয়ারি ১৮, ২০১৭

untitled(3)

স্টাফ রিপোর্টার :  বুধবার সকাল ১১ ঘটিকার সময় হাতিয়া উপজেলার চরকিং ইউনিয়নের মৃধা গ্রামে নিহত আপেরের বাড়িতে ইকবাল মেম্বারের নের্তৃত্বে হত্যা মামলার আসামীরা  হামলা চালিয়েছে। হামলাকারীরা আপের হত্যা মামলার বাদীকে না পেয়ে নিহত আপেরের মাতা জাহানারা বেগম (৬৫), বোন সুলতানা বেগম (১৮) ও স্ত্রী হোসনা বেগম (৩৫) কে পিটিয়ে মারাত্মকভাবে আহত করেছে। আহতদেরকে হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, গত বছর ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতায় নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারী মহি উদ্দিনের সমর্থকরা পরাজিত বিদ্রোহী প্রার্থী মুহিনের কর্মী আপের উদ্দিনকে চরকিং ইউপির কার্যালয়ের সামনে পিটিয়ে হত্যা করে । পরের দিন এ নিয়ে হাতিয়া থানায় ঘাতক ইকবাল মেম্বারসহ শতাধিক ব্যক্তিকে আসামী করে নিহত আপেরের ভাই রাফুল উদ্দিন হাতিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে।  মামলাটি তদন্তাধীন থাকা অবস্থায় সন্ত্রাসী ইউপি সদস্য ঘাতক  ইকবাল এই হত্যা মামলাটি তুলে নেওয়া ও স্বাক্ষী না দেওয়ার জন্য বাদীকে বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছে। বাদী রাফুল আসামীদের হুমকিকে আমলে না নেওয়ায় অবশেষে বাদীকে হত্যার উদ্দেশ্যে আজ বুধবার সকাল ১১টায় ইকবাল মেম্বারের নের্তৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে এই হামলা চালায়।

হামলার সময় অভিযুক্ত আসামীরা আপের হত্যা মামলার বাদী তার ভাই রাফুল উদ্দিন ও পিতা আবু বকর ছিদ্দিককে খোঁজ করে না পেয়ে বাড়ি ঘর ভাংচুর,  স্বর্ণালংকার ও নগদ ১০ হাজার টাকা লুট করে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে দ্রুত পালিয়ে যায়। পরে আসামীরা পাশ্ববর্তী আবদুল ওহাব মাষ্টারের বাড়িতে গিয়েও হামলা চালায় ও ভাংচুর করে। পরে পুলিশ গিয়ে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন হাতিয়া থানা ভারপ্রাপ্ত র্কমকর্তা (তদন্ত) জাকির হোসেন।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

ভারতে সংক্রমণ বাড়ছে, পাঁচ রাজ্যে ‘সতর্কতা

সিংহের গর্জন করে বাঘের মতো মরতে চাই: কাদের মির্জা

ফেনীতে ধর্ষণ মামলায় পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

শনিবার প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন

করোনায় আরও ১১ মৃত্যু, শনাক্ত ৪৭০

আন্দামানে উদ্ধার রোহিঙ্গাদের বাংলাদেশে পাঠাতে চায় ভারত

হাতিয়ায় হরণী ইউনিয়ন যুবদলের কর্মী সম্মেলন

কারাগারে মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ অবরোধ

তিন বছর ধরে ছাত্রীকে ধর্ষণ-ভিডিও ধারণ

মোটরসাইকেল না দেওয়ায় খুন: আসামির যাবজ্জীবন

ফেনী-লক্ষীপুর মহাসড়কে চাঁদাবাজি যমুনা হাই-ডিলাক্সের গাড়ি চলাচল বন্ধ

চসিক নির্বাচন : কারচুপির অভিযোগে সিইসি ও মেয়রের বিরুদ্ধে মামলা

২৪ ঘণ্টায় আরও পাঁচ মৃত্যু, শনাক্ত ৪২৮

কোম্পানীগঞ্জে নাশকতার অভিযোগে আটক ৩ 

এই সম্পর্কিত আরো