রেজা-নূরের নতুন দলের আত্মপ্রকাশ মঙ্গলবার

রবিবার, অক্টোবর ২৪, ২০২১

 


ঢাকা : আগামী ২৬ অক্টোবর গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূরের নেতৃত্বে নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটছে।

রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে মঙ্গলবার সকাল ১০টায় ‘গণপরিষদ’ নামে নতুন দলের ঘোষণা হবে। বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদেরও সেখানে আমন্ত্রণ জানানো হয়েছে। এ ছাড়া বিশ্ববিদ্যালয় শিক্ষকসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরাও উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে ড. রেজা কিবরিয়া গণমাধ্যমকে বলেন, ২৬ অক্টোবর আমাদের নতুন দলের আত্মপ্রকাশ ঘটবে। এ নিয়ে আমি সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ইতিবাচক জবাব পেয়েছি। তরুণ ও যুবক শ্রেণিকে প্রাধান্য দিয়ে আমরা নতুন নেতৃত্ব সাজাব। দল ঘোষণার আগেই চট্টগ্রামে আমাদের নয়জন নেতার বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে। এটা দুঃখজনক।

ডাকসুর সাবেক ভিপি নূর বলেন, ৩০ সেপ্টেম্বর আমাদের দল ঘোষণার কথা থাকলেও নানা জটিলতায় তা সম্ভব হয়নি। পরে আমরা ২০ অক্টোবর দলের আত্মপ্রকাশ অনুষ্ঠান করার পরিকল্পনা করি। প্রশাসনিক জটিলতায় অনুষ্ঠানের ভেন্যুর (ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন) অনুমতি না পাওয়ায় পরে তা-ও পরিবর্তন করা হয়।

এবার আমরা ২৬ অক্টোবর একই স্থানে অনুষ্ঠানটি করার সিদ্ধান্ত নিয়েছি। অনুষ্ঠানের জন্য ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মিলনায়তন ব্যবহারের অনুমতি চাওয়া হয়েছে। এখনো অনুমতি মেলেনি। যদি অনুমতি না মেলে তাহলে ২৬ অক্টোবর ঢাকার যে কোনো জায়গায় অনুষ্ঠান করে দলের ঘোষণা দেয়া হবে।


করোনার ‘উদ্বেগজনক’ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

সুবর্ণচরে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য নিহত

ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

১ ডিসেম্বর থেকে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

ভূমিকম্পে কাঁপল দেশ

মেয়র পদ থেকে বরখাস্ত জাহাঙ্গীর আলম

ছেলে লন্ডনে তারেকের ‌বডিগার্ড, বাবা দেশে নৌকার মাঝি!

করোনায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

সপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯জন রোহিঙ্গা

সেনবাগে ভোটকেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

পুত্রবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা

হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন, সভাপতি মাইন সম্পাদক মো: মিল্লাদ

এই সম্পর্কিত আরো