২ বিদেশি খুনের ঘটনায় ‘শুটার জুয়েল’ আটক!

শনিবার, অক্টোবর ১৭, ২০১৫

1445010846

 

ঢাকা : গুলশানে ইতালীয় নাগরিক তাভেল্লা চেজার ও রংপুরে জাপানি নাগরিক কুনিও হোশি খুনের ঘটনায় সন্দেহভাজন হিসাবে কিলার গ্রুপের এক সদস্যকে গোয়েন্দা পুলিশ আটক করেছে। রাজধানীর বাড্ডা এলাকা থেকে ‘শুটার জুয়েল’কে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। তবে তাকে দুই বিদেশি নাগরিক খুনের ঘটনায় আটক করা হয়েছে কি না—এমন তথ্য ডিএমপির কোনো কর্মকর্তা নিশ্চিত করেননি। গোয়েন্দা কর্মকর্তারা বলছেন—হত্যার ঘটনা তদন্তে অনেককেই আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে। কিলার গ্রুপের একটি সম্ভাব্য তালিকা তারা হাতে পেয়েছেন।
সংশ্লিষ্ট সূত্র জানায়, ইতালীয় নাগরিক খুনের ঘটনা তদন্ত করছে গোয়েন্দা পুলিশ এ পর্যন্ত রুবেল, আলমগীর, লায়েজ উদ্দিন ও রাসেলসহ ১০/১২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। এরা গুলশান, বাড্ডা ও মহাখালী এলাকায় ভাড়াটিয়া কিলার গ্রুপের সদস্য।
ঘটনা তদন্ত সংশ্লিষ্ট একজন কর্মকর্তা দাবি করেছেন, সিআইডিতে ব্যালাস্টিক টেস্ট রিপোর্ট হাতে পাওয়া গেছে। রিপোর্টে ইতালীয় নাগরিক খুনে সেভেন পয়েন্ট সিক্স ফাইভ ক্ষমতার পিস্তল ব্যবহার করা হয়েছিল। তিনি আরো জানান—ডিবিতে সম্ভাব্য কিলার গ্রুপের যেসব সদস্য আটক আছে, তাদের কাছ থেকে এ ধরণের আগ্নেয়াস্ত্র ব্যবহারের তথ্য পাওয়া গেছে। এমনকি তাদের মধ্যে কেউ কেউ এ হত্যায় জড়িত থাকতে পারে।
ডিবির একটি সূত্র জানায়—বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ বাড্ডা শিমুল তুলা বাজার এলাকা থেকে ডিবির একটি টিম জুয়েলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জুয়েলের বাবার নাম সোহরাব। শিমুল তুলা বাজারে তার বাড়ি। অভিযোগ রয়েছে—বাড্ডা ও গুলশান এলাকায় ভাড়ায় কিলিং মিশনে অংশ নেয় জুয়েল। কয়েক বছর আগে বাড্ডা এলাকার অন্যতম সন্ত্রাসী হীরণকে খুনের মধ্য দিয়ে জুয়েল আলোচনা আসে।
ডিবি পুলিশের একজন কর্মকর্তা জানান—জুয়েলের সাথে ইতালীয় ও জাপানি নাগরিক খুনে কোনো সংশ্লিষ্টতা আছে কি না, তা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক

কোরবানির পশুর বাহারী নামে সরব পশুর হাট

হাতিয়ায় অসচ্ছল ৮ বীর মুক্তিযোদ্ধা পেল আবাসিক ভবন

ওজন মেপে গরু বিক্রি, ডেলিভারি ফ্রি

অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী

বিদ্যুতের বিল অস্বাভাবিক হলেও দেশ অন্ধকারে নিমজ্জিত : রিজভী

করোনায় আরও ৭ জনের মৃত্যু

প্রেসক্লাবে ব্যবসায়ীর গায়ে আগুন: হেনোলাক্সের মালিক-স্ত্রীর বিরুদ্ধে মামলা

কোম্পানীগঞ্জে ৯ রোহিঙ্গা আটক

হাতিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১৩ মন মাছসহ ৪টি ফিসিং ট্রলার জব্দ

দেড় শতাধিক হজযাত্রীকে হোটেলে রেখে লাপাত্তা এজেন্সি

প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দেয়ার আগে ফেসবুকে যা লিখে গেলেন আনিস

আলেমদের মুক্তি না হলে হাইকোর্টে ঈদের জামাত হবে না : জাফরুল্লাহ

দুই ঘণ্টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনে প্রধানমন্ত্রী

করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, ২ হাজার ছাড়াল শনাক্ত

এই সম্পর্কিত আরো