দিনাজপুরের পথে পথে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী

রবিবার, ডিসেম্বর ২৩, ২০১৮

4058দিনাজপুর : দিনাজপুরে বিকেল থেকে রাত পর্যন্ত ৮টি পথসভায় বক্তব্য দিতে গিয়ে আগামী ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার রংপুরের পীরগঞ্জে জনসভা শেষে বিকেল পৌনে ৫টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর জেলায় প্রবেশ করেন।

রাত পৌনে ৮টা পর্যন্ত দিনাজপুরের নবাবগঞ্জ, বিরামপুর, ফুলবাড়ী, আমবাড়ী, দিনাজপুর শহরের নিমনগর বাসস্ট্যান্ড, নশিপুর জামতলী, কাহারোল উপজেলার দশমাইল ও রানীরবন্দরে একে একে ৮টি পথসভায় বক্তব্য দেন তিনি।

এসব পথসভায় শেখ হাসিনা বলেন, ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন। বিজয়ের মাসের এই নির্বাচনে আপনাদের সিদ্ধান্ত নিতে হবে। আপনারা কি উন্নয়ন চান, অর্থনীতির গতি চান, বাংলাদেশের সমৃদ্ধি চান নাকি অগ্নিসংযোগ, জ্বালাও-পোড়াও, মানুষ খুন, এতিমের অর্থ আত্মসাৎ, গ্রেনেড হামলা- এই খুনিদের চান এটা আপনাদের চিন্তা করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, ২০০৮ সালে জনগণ নৌকা মার্কায় ভোট দিয়েছিল। আমরা জয়ী হয়ে সরকার গঠন করেছিলাম। ১০ বছরে আমরা নির্বাচনী ইশতেহার দিয়েছিলাম দিন বদলের সনদ, তা বাস্তবায়ন করেছি, মানুষের ভাগ্য পরিবর্তন করেছি।

উত্তরবঙ্গের মানুষের খাদ্য, কর্মসংস্থান, রাস্তাঘাট, বিদ্যুৎ ব্যবস্থার উন্নয়ন হয়েছে উল্লেখ করে শেখ হাসিনা বলেন, এই উন্নয়নের গতিধারা আমাদেরকে রক্ষা করতে হবে। আমরা ছিটমহল, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ করে মহাকাশ জয় করেছি, সমুদ্রসীমা উদ্ধার করেছি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। এই রোল মডেল, উজ্জ্বল ভাগ্য ও গর্বিত বাংলাদেশ গড়তে হবে।

তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত বাংলাদেশ আমরা গড়ে তুলবো ইনশাল্লাহ। তাই যারা নৌকার প্রার্থী হয়েছেন তাদের ভোট দিয়ে জয়যুক্ত করতে নৌকা মার্কায় ভোট কামনা করেন আওয়ামী লীগের সভানেত্রী।

এসব পথসভায় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবীর নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী প্রমুখ।


রাজধানীর হাসপাতালগুলোতে ডেলটার বিপজ্জনক প্রভাব

দেশে একদিনে ৮৫ মৃত্যু, ৭২ দিনে সর্বোচ্চ শনাক্ত

করোনা ও উপসর্গে ১১ জেলায় মৃত্যু অর্ধশতাধিক

হাতিয়ায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাতিয়া উপজেলা শিক্ষা অফিসে ভয়াবহ অনিয়ম-দুর্নীতির অভিযোগ

নোয়াখালীতে আরও ১১৫ জনের করোনা শনাক্ত

নোবিপ্রবি লকডাউন ঘোষণা

পরিকল্পিতভাবেই এগোচ্ছি : প্রধানমন্ত্রী

একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন

বেগমগঞ্জে বাসের ধাক্কায় প্রাণ গেল কাপড় ব্যবসায়ীর, আহত ২

নোয়াখালীতে করোনা আরও ৬৯ জনের

৭ জেলায় ৭ দিনের লকডাউন মঙ্গলবার থেকে

নোয়াখালীতে অস্ত্রসহ ১২ মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালীতে ২৪ ঘন্টায় করোনা শনাক্তের হার ২৩ শতাংশ

ওবায়দুল কাদেরকে কটূক্তিকারীর শাস্তির দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল

এই সম্পর্কিত আরো