প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলেন সালমান-ক্যাটরিনা

রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯


ঢাকা : সন্ধ্যায় বিপিএলের উদ্বোধন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধন পর থেকে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামেই বিসিবির হসপিটালিটি বক্সে বসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধানমন্ত্রী। দেশীয় শিল্পীদের পরিবেশনার পর ভারতীয় সংগীতশিল্পী সনু নিগাম গান গাইছেন অনেকটা সময় ধরে।

মঞ্চে উঠে গান গাওয়া শুরু করেছিলেন আগেই। দুটি গান গাওয়ার পরই তার কণ্ঠে শোনা গেল বাংলাদেশের দেশাত্মবোধক ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি। সঙ্গে সঙ্গে উপস্থিত দর্শকদের হর্ষধ্বনিতে ভেসে গেলেন ভারতীয় সঙ্গীত শিল্পী সনু নিগাম। বিসিবির হসপিটালিটি বক্সে বসা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ঠোঁট মেলালেন ‘সে যে আমার জন্মভূমি’ লাইনটিতে। গান শেষ হওয়া মাত্রই তালি দেয়ার মাধ্যমে জানিয়ে দিলেন নিজের মুগ্ধতার কথা।

তবে এখানেই শেষ হয়নি সনু নিগামের সারপ্রাইজ। ‘ধনধান্যে পুষ্পে ভরা’ গানটি শেষ হতেই তিনি গেয়ে ওঠেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম অনুপ্রেরণামূলক ‘শোনো একটি মুজিবরের থেকে’ গানটি। এই গানের সঙ্গেও ঠোঁট নাড়ান প্রধানমন্ত্রী। এরপর একে একে নিজের জনপ্রিয় গানগুলো গাইতে শুরু করেন সনু নিগাম। এরই মধ্যে শেরেবাংলা স্টেডিয়ামে এসে উপস্থিত হন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের বড় তারকা আকর্ষণ-বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

উপস্থিত হয়ে প্রথমেই বিসিবির হসপিটালিটি বক্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান সালমান-ক্যাটরিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলাদি বিনিময় করেন বলিউডের এই দুই তারকা। প্রধানমন্ত্রীও তাদের খোঁজখবর নেন।

আ’লীগ নেতা হত্যা মামলায় ৪ জনকে জেল হাজতে প্রেরণ

কাদের মির্জার বিরুদ্ধে স্থানীয় নেতাকে পেটানোর অভিযোগ

৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান পাচ্ছে স্বাধীনতা পুরস্কার

অপশক্তি প্রতিহত করে সোনার বাংলা গড়াই ৭ মার্চের শপথ: কাদের

প্রথমবার ৭ মার্চ পালন, মুজিব বন্দনায় বিএনপি

৭ মার্চের ভাষণই প্রকৃত স্বাধীনতার ঘোষণা : প্রধানমন্ত্রী

কে কত বড় নেতা,সবাইকে আমি চিনি: কাদের মির্জা

কোম্পানীগঞ্জে একটা পাগল হইছে: সাংসদ একরাম

হাতিয়া থানার উদ্যোগে কেক কাটার মধ্য দিয়ে ৭ মার্চ পালন  

কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় যুবলীগ কর্মি আটক

একদিনে করোনায় আরো ১১ মৃত্যু

নিজের ‘অপরাধের’ কথা জানালেন কাদের মির্জা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

নোয়াখালীতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

হাতিয়ায় ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা

এই সম্পর্কিত আরো