শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে- মো. আলী

বৃহস্পতিবার, জুন ২৩, ২০২২


স্টাফ রিপোর্টার : সাবেক সংসদ সদস্য ও হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেছেন,বাংলাদেশ আওয়ামীলীগ জন্মলগ্ন থেকেই গণমানুষের অধিকার প্রতিষ্ঠা ও তাদের অর্থনৈতিক মুক্তির সংগ্রামে কাজ করছে। এদেশের স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন, পদ্মাসেতুসহ বড় বড় অর্জনগুলো আওয়ামীলীগ সরকারের হাতেই হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে আওয়ামীলীগের প্রধান কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে । তার হাতকে আরও শক্তিশালী করতে হলে সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাঁধে কাঁধ মিলে সকলকে এগিয়ে আসতে হবে। নোয়াখালীর হাতিয়ায় স্থানীয় সংসদ সদস্য’র বাসভবনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব বলেন।
স্থানীয় সংসদ সদস্য’র বাসভবনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ সকালে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্ল্যাহ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ইয়াসিন আরাফাত, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও হাতিয়া পৌরসভার মেয়র কেএম ওবায়েদ উল্ল্যাহ বিপ্লব, যুগ্ন সাধারন সম্পাদক হুমায়ুন কবির বাবলু, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ, উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মুহিন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমূখ।
সাবেক সংসদ সদস্য ও হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী বলেছেন, আমার প্রতিপক্ষ বিএনপি নেতা ফজলুল আজিম গোটা জাতির কাছে এ শান্তির দ্বীপকে বার বার কলঙ্কিত করার চেষ্টা করছেন। সর্বশেষ হরনী ও চানন্দী ইউনিয়ন নির্বাচন বানচাল করার লক্ষে বনদস্যুদের টাকা দিয়ে ঢাকায় নিয়ে কাপনের কাপড় ও বিষের বোতল হাতে ধরিয়ে রাস্তায় নামিয়েছেন। এতেও তিনি সফল হতে পারেন নি, বরং দেশবাসীর কাছে মিথ্যা অভিনয় করে আমাদের প্রিয় হাতিয়াকে কলঙ্কিত করেছেন। আমরা বার বার আজিমের এসব ষড়যন্ত্র মোকাবেলা করে আসছি। আমরা যদি ঐক্যবদ্ধ থাকি তাহলে দু:ষ্কৃতিকারীদের এসব ষড়যন্ত্র প্রতিহত করে হাতিয়াকে এগিয়ে নিয়ে যেতে পারব। জনপ্রতিনিধি, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অংগসংগঠনের নের্তৃবৃন্দকে জনগণের পাশে থাকতে হবে। জনগনের সাথে সম্পৃক্ততা আরও বাড়াতে হবে। সরকারি সকল বরাদ্দ যাতে সঠিকভাবে বন্টন হয় সেদিকে খেয়াল রাখতে হবে। গরীবের হক নিয়ে দুর্নীতি করলে তা বরদাস্ত করা হবে না।
,সভায় বক্তব্যের মাঝে বিভিন্ন বক্তাগণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আর্দশ এবং আওয়ামীলীগের উন্নয়ন মূলক কাজ গুলো তুলে ধরেন। আলোচনা সভায় হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন ।


ব্যবসায়ীর গায়ে আগুন: স্ত্রীসহ গ্রেফতার হেনোলাক্সের মালিক

কোরবানির পশুর বাহারী নামে সরব পশুর হাট

হাতিয়ায় অসচ্ছল ৮ বীর মুক্তিযোদ্ধা পেল আবাসিক ভবন

ওজন মেপে গরু বিক্রি, ডেলিভারি ফ্রি

অনেক দেশেই এখন বিদ্যুতের জন্য হাহাকার: প্রধানমন্ত্রী

বিদ্যুতের বিল অস্বাভাবিক হলেও দেশ অন্ধকারে নিমজ্জিত : রিজভী

করোনায় আরও ৭ জনের মৃত্যু

প্রেসক্লাবে ব্যবসায়ীর গায়ে আগুন: হেনোলাক্সের মালিক-স্ত্রীর বিরুদ্ধে মামলা

কোম্পানীগঞ্জে ৯ রোহিঙ্গা আটক

হাতিয়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ১৩ মন মাছসহ ৪টি ফিসিং ট্রলার জব্দ

দেড় শতাধিক হজযাত্রীকে হোটেলে রেখে লাপাত্তা এজেন্সি

প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দেয়ার আগে ফেসবুকে যা লিখে গেলেন আনিস

আলেমদের মুক্তি না হলে হাইকোর্টে ঈদের জামাত হবে না : জাফরুল্লাহ

দুই ঘণ্টায় টুঙ্গিপাড়া থেকে গণভবনে প্রধানমন্ত্রী

করোনায় একদিনে ১২ জনের মৃত্যু, ২ হাজার ছাড়াল শনাক্ত

এই সম্পর্কিত আরো