হাতিয়া থেকে জয় নিয়ে ফিরলেন ব্যারিস্টার সুমনের দল

শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১


মোঃ এনায়েত হোসেন :  নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রীতি ফুটবল ম্যাচে চাচা-ভাতিজা স্পোর্টিং ক্লাবের সাথে ৪-১ গোলে বিজয়ী হয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। শুক্রবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার নির্মানাধীন বিদ্যুৎ কেন্দ্রের মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। ৪-১ গোলে খেলাটি শেষ হয়।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, যদি মন থেকে আওয়াজ তোলা যায় তাহলে স্বয়ং বিধাতা পর্যন্ত ওই আওয়াজ পৌছে যায়। তাই আপনাদের নদী ভাঙনের কথা যদি তুলে ধরেন তাহলে বঙ্গভবন পর্যন্ত পৌছে যাবে। হাতিয়া একটি দেখার মতো জায়গা।

তরুণ ও যুবকদের উদ্দেশ্যে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, আপনারা সবাই পড়ালেখায় মনোযোগী হবেন। আমি শুনেছি হাতিয়ায় শিক্ষিত মানুষের সংখ্যা অনেক। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা করবেন। একদিন অনেক দূর পর্যন্ত যেতে পারবেন। আমি সাইকেল চালিয়ে স্কুলে যেতাম। সেখান থেকে আজ এই পর্যন্ত এসেছি।দলমত নির্বিশেষে সবাই মিলে ফুটবলকে আরও সামনে এগিয়ে নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মো.সেলিম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্ল্যাহ, পৌর মেয়র কে এম ওবায়েদ উল্যাহ,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহজাহান,হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহি উদ্দিন মুহিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক শাহ আজিজুর রহমান মিরাজ,বুড়িরচর ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল ইসলাম প্রমুখ। এছাড়া উপচে পড়া দর্শকদের উপস্থিতি ছিল দেখার মত।

 


সেনবাগে এক মাদ্রসার ১০ছাত্রকে বলৎকারের অভিযোগ

নোয়াখালীতে ডিবির হাতে দুই মাদক কারবারি গ্রেপ্তার

ঢাকা থেকে বিভিন্ন রুটে ভাড়ার তালিকা

জনগণের ‘মুক্তির কাফেলা’ গণতন্ত্র মঞ্চের আত্মপ্রকাশ

আসুন রাজপথে ফয়সালা হবে: বিএনপিকে ওবায়দুল কাদের

এই সরকারকে আর সময় দেওয়া যাবে না : ফখরুল

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদকে ভূষিত ৫ নারী

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম আরও কমলো

দাঁড়িয়ে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা, প্রাণ গেল যুবকের

তেল কিনছে সরকার, দেশে আসলে কমবে দাম

নোয়াখালীতে আইনজীবী ফোরামের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

ছদ্মবেশে চুরি করাই তাদের পেশা: গ্রেফতার ২

দেশে সাশ্রয়ী মূল্যে করোনা শনাক্তের কিট আবিষ্কার

মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও আমার মা জীবনভিক্ষা চাননি: শেখ হাসিনা

চার সম‌ঝোতা স্মারক সই করল বাংলা‌দেশ-চীন

এই সম্পর্কিত আরো