বৃষ্টিতে ভেসে গেল বিপিএলের উদ্বোধনী ম্যাচ!

শুক্রবার, নভেম্বর ৪, ২০১৬

167274_136

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসর শুরুতেই বিপত্তিতে পড়ল। বৃষ্টিতে পরিত্যক্ত হলো উদ্বোধনী ম্যাচটি। ঘরোয়া টি-টোয়েন্টি লিগের এ ম্যাচটিতে মুখোমুখি হওয়ার কথা ছিল গতবারের শিরোপাজয়ী কুমিল্লা ভিক্টোরিয়ানস ও নবাগত রাজশাহী কিংসের। দুপুর থেকেই ভারী বৃষ্টির কারণে শেষপর্যন্ত ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হয়েছেন আম্পায়াররা।

দুপুর দুইটায় নির্ধারিত সময়েই টস করতে মাঠে এসেছিলেন কুমিল্লা ও রাজশাহীর অধিনায়করা। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল রাজশাহী। কিন্তু এরপর বৃষ্টির কারণে আর শুরু হতে পারেনি ব্যাট-বলের লড়াই। বিকেল পাঁচটার দিকে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা। ফলে বিপিএলের প্রথম ম্যাচে না খেলেই পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়েছে কুমিল্লা-রাজশাহীকে।

আজ শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটায় বিপিএলের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা রংপুর রাইডার্স ও খুলনা টাইটানসের। কিন্তু বৃষ্টির কারণে এই ম্যাচটিও শেষপর্যন্ত অনুষ্ঠিত হবে কিনা, তা নিয়েও আছে সংশয়।

প্রথমবারের মতো বিপিএলে অংশ নিয়েই শিরোপা জিতেছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। এবার শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়েই মাঠে নামছে মাশরাফি বিন মুর্তজার দল। মাশরাফি, ইমরুল কায়েস, লিটন দাস, নাজমুল হাসান শান্তদের নিয়ে শক্তিশালী দলই গড়েছে কুমিল্লা। বিদেশিদের মধ্যে আছেন পাকিস্তানের আহমেদ শেহজাদ, জ্যাসন হোল্ডার, সোহেল তানভির, নুয়ান কুলাসেকারার মতো তারকা।

শক্তিমত্তার দিক দিয়ে পিছিয়ে নেই রাজশাহী কিংসও। সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হকদের মতো তারকারা আছেন রাজশাহীর এই ফ্র্যাঞ্চাইজিতে। ড্যারেন স্যামি, উপুল থারাঙ্গা, উমর আকমলদের মতো বিশ্বমানের খেলোয়াড়ও দলে ভিড়িয়েছে রাজশাহী।


করোনার ‘উদ্বেগজনক’ নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন

সুবর্ণচরে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে সেনা সদস্য নিহত

ধান ক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার

ভাসানচর থেকে পালাতে গিয়ে ২৩ রোহিঙ্গা আটক

১ ডিসেম্বর থেকে বিআরটিসি বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

ভূমিকম্পে কাঁপল দেশ

মেয়র পদ থেকে বরখাস্ত জাহাঙ্গীর আলম

ছেলে লন্ডনে তারেকের ‌বডিগার্ড, বাবা দেশে নৌকার মাঝি!

করোনায় বেড়েছে মৃত্যু, কমেছে শনাক্ত

সপ্তম ধাপে ভাসানচর পৌঁছেল ৩৭৯জন রোহিঙ্গা

সেনবাগে ভোটকেন্দ্র সংলগ্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চাঁদপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল তিন মাস্টার্স শিক্ষার্থীর

পুত্রবধূকে যৌতুকের জন্য পিটিয়ে হত্যা

হাতিয়ায় ইউনিয়ন যুবলীগের সম্মেলন, সভাপতি মাইন সম্পাদক মো: মিল্লাদ

এই সম্পর্কিত আরো